Advertisement
২২ মে ২০২৪
Photographer

স্ত্রীর ছবি তোলার ব্যাপারে কাউকে ভরসা নয়, জোড় ফেলে বরই এলেন ছবি তুলতে! ভাইরাল ভিডিয়ো

লাল বেনারসি পরে লাল লজ্জাবস্ত্র হাতে ধরা কনেকে দেখে বোঝা যায় সবে সিঁদুরদান সম্পন্ন হয়েছে। যদিও যিনি সিঁদুর পরিয়েছেন, তিনি তাঁর পাশে নেই।

photographer could not take the risk of photographing his bride by other photographer

কনের ছবি তুলতে ব্যস্ত বর নিজেই। ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৬:৫৯
Share: Save:

বিয়ের মণ্ডপে ফটোগ্রাফারদের নির্দেশ পালনে এতদিনে অভ্যস্ত হয়ে পড়েছেন অনেকেই। কিন্তু ফটোগ্রাফার নিজেই যখন বিয়ের পিঁড়িতে বসেন তখন কী হয়? কাকে আলোর দিকে তাকাতে বলেন তিনি? কাকেই বা বলেন চোখ তুলে তাকাতে বা মুখ নামিয়ে হাসতে? এক ফটোগ্রাফারের বিয়ের সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে।

দেখা যাচ্ছে, এক পেশাদার ফোটোগ্রাফার বিয়ের পিঁড়িতে বসেও ভুলতে পারেননি তাঁর ছবি তোলার নেশা। মণ্ডপে সিঁদুরদান পর্ব মিটতে না মিটতেই নতুন কনের ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। মাথায় শোলার টোপর, পরনে ধুতি-পাঞ্জাবি আর হাতে ফ্ল্যাশ বাল্ব আর ক্যামেরা নিয়ে বরের কাণ্ডকারখানার সেই ভিডিয়োই সমাজ মাধ্যমে ছড়িয়েছে। যেখানে বরকে দেখে কনেকে মুখ টিপে হাসি গোপন করতেও দেখা যাচ্ছে। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ঘটনাটি কোথাকার, তা ভিডিয়ো দেখে বোঝা যায় না। তবে বর-কনের পোশাকে আন্দাজ করা যায় কোনও বাঙালি বিয়েরই আসর। বাঙালি বিয়ের টোপর-লজ্জাবস্ত্র-সিঁদুরদান সবই মজুত সেখানে। লাল বেনারসি পরে লাল লজ্জাবস্ত্র হাতে ধরা কনেকে দেখে বোঝা যায় সবে সিঁদুরদান সম্পন্ন হয়েছে। যদিও যিনি সিঁদুর পরিয়েছেন, তিনি তাঁর পাশে নেই। তাঁর পরনের সাদা জোড়ের কাপড়টি পড়ে রয়েছে শুধু। আর হাতে ফ্ল্যাশবাল্ব আর ক্যামেরা নিয়ে বর ব্যস্ত কনের সিঁদুর পরা ছবি তুলতে। দেখে মনে হতে পারে, এ ব্যাপারে অন্য কাউকেই ভরসা করতে নারাজ তিনি।

ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করেছে কলকাতার একটি পেশাদার ফোটোগ্রাফি সংস্থা। তারা লিখেছে, ‘‘ যদি তুমি একজন ফোটোগ্রাফারকে বিয়ে করো, তার এই টুকু সাধ তো মেনেই নেওয়া যায়! তাই না।’’ সংস্থাটি এর পর জানিয়েছে, তাদের সংস্থার সঙ্গেই যুক্ত এক ফোটোগ্রাফার সম্প্রতি বিয়ে করেছেন। ভিডিয়োটি সেখানেই তোলা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Photographer Wedding Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE