Advertisement
১৬ জুন ২০২৪
Viral Post

বাবার সঙ্গে পার্লার-পার্লার খেলা, মেক আপ করাতে গিয়ে মায়ের কাছে ধরা পড়ে গেল মেয়ে, তার পর...

ইনস্টাগ্রামে শিশুদের কার্যকলাপের ভিডিয়ো দেখতে ভালবাসেন অনেকেই। জনপ্রিয়তার বহর দেখে এই ধরনের ভিডিয়ো রেকর্ডও করেন অনেকে। সেই সব ব্যক্তিগত মুহূর্তে নিজেদের হারিয়ে ফেলেন দর্শকেরাও।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ২৩:০৪
Share: Save:

বাবা মেয়ের একান্ত খেলার মুহুর্ত আচমকাই প্রকাশ্যে চলে এসে সবার নজর কেড়ে নিয়েছে।

সবে মায়ের মেক আপ বক্সের নাগাল পাওয়া একরত্তি মেয়েকে সেখানে দেখা যাচ্ছে বাবার চোখে চকচকে রঙের প্রলেপ দিতে। আর সোফায় শুয়ে বাবাকেও দেখা যাচ্ছে মেয়ের খামখেয়ালী খেলার মুহূর্তকে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করতে।

চোখের পাতায় আই শ্যাডোর প্রলেপে ততক্ষণে উদ্ভট দেখতে লাগছে তাঁকে। তবে মুখে হাসি অমলিন। ঠিক যেমন বাবাকে নিয়ে তার মেক আপের পরীক্ষা নিরীক্ষা করতে পারা শিশুটিও আনন্দে আটখানা।

‘বাপ বেটি’র এই খেলার এই মুহূর্ত মোক্ষম সময়ে ক্যামেরাবন্দি করেছেন শিশুটির মা। তবে মা গোটা ব্যাপারটি দেখে ফেলায় অপ্রস্তুত হয়ে পড়ে একরত্তি মেয়েটি। সে কিছুটা ব্যাখ্যা দেওয়ার ঢংয়েই মাকে বলে, “বাবার মেক আপ করছি!”

ভিডিয়োটি নিজের ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন শিশুটির মা। বিবরণে মেয়ের বাবার প্রসংশা করে তিনি লিখেছেন, “কি দারুন ধৈর্য না!” ভিডিয়োটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Post
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE