Advertisement
১৫ মে ২০২৪
Chennai

দুধ খাওয়ার সময় চার তলা থেকে পড়ে দোতলার কার্নিশে আটকে গেল একরত্তি! তার পর?

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এক আবাসিকের ক্যামেরায় তোলা ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, দোতলার টিনের কার্নিশ থেকে কোনও রকমে আটকে রয়েছে ওই একরত্তি। পা কার্নিশের বাইরে ঝুলছে।

শিশুকে উদ্ধার করতে তৎপর আবাসিকেরা।

শিশুকে উদ্ধার করতে তৎপর আবাসিকেরা। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১৪:০৩
Share: Save:

আবাসনের চার তলা থেকে পড়ে গিয়েছিল আট মাসের শিশু! আটকে ছিল দোতলার টিনের কার্নিশে। সেই শিশুকে উদ্ধার করতে ঝাঁপিয়ে পড়লেন আবাসিকরা। রবিবার চেন্নাইয়ের আভাদি এলাকার একটি আবাসনে ঘটনাটি ঘটেছে। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরালও হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করে দেখেনি আনন্দবাজার অনলাইন।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এক আবাসিকের ক্যামেরায় তোলা ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, দোতলার টিনের কার্নিশ থেকে কোনও রকমে আটকে রয়েছে ওই একরত্তি। পা কার্নিশের বাইরে ঝুলছে। তাকে উদ্ধার করতে তৎপর হয়ে উঠেছেন আবাসিকরা। অনেকে আতঙ্কে চিৎকার করতে শুরু করেছেন। কেউ কেউ একটি চাদর ধরে আবাসনের নীচে দাঁড়িয়ে পড়েছেন। এর পর তিন জন আবাসিক এক তলার একটি ঘরের জানালা দিয়ে বাইরে বেরিয়ে ওই শিশুটিকে উদ্ধার করেন।

আভাদির পুলিশ কমিশনার ‘এনডিটিভি’কে জানিয়েছেন, মা বারান্দায় বসে ওই শিশুটিকে দুধ খাওয়াচ্ছিলেন। তখনই সে পড়ে যায়। তিনি বলেন, ‘‘মা যখন ওই শিশুকে দুধ খাওয়াচ্ছিলেন, তখন সে পড়ে যায়। এই সংক্রান্ত যে ভিডিয়ো প্রকাশ্যে এসেছে তা সত্যি। আমরা কোনও আনুষ্ঠানিক অভিযোগ পাইনি। শিশুটি ভাল আছে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral Chennai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE