Advertisement
০১ মে ২০২৪
Relationship

‘প্রেমিকে’র দেখা পেতে ৫০০০ মাইল সফর! দশ দিন পরে ফিরলেন স্রেফ ‘ভাল বন্ধু’ হয়ে!

নাম কাইলি কাসল। বয়স ৩৫। লন্ডনের বাসিন্দা এই তরুণী একজন সমাজমাধ্যম প্রভাবী। সান ফ্রান্সিসকোয় যাঁর টানে গিয়েছিলেন, তাঁর সঙ্গে এক বছর আগে মেক্সিকো সফরে গিয়ে দেখা হয়েছিল কাসলের।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৪ ১৮:৩৮
Share: Save:

প্রেমের সন্ধানে মানুষ কত কিছুই না করে! লন্ডনের এক তরুণীও সব ছেড়েছুড়ে পাড়ি দিয়েছিলেন পৃথিবীর অন্য প্রান্তে। প্রেমিকের দর্শন পেতে লন্ডন থেকে প্রায় ৫০০০ মাইল সফর করে পৌঁছেছিলেন সান ফ্রান্সিসকোতে। কিন্তু দেখা গেল সেই সফর বৃথাই গিয়েছে তাঁর। প্রেমিক ভেবে যাঁর কাছে ছুটে গিয়েছিলেন, তাঁকে স্রেফ ‘বন্ধু’ বানিয়েই ঘরে ফিরলেন লন্ডনের এক তরুণী।

নাম কাইলি কাসল। বয়স ৩৫। লন্ডনের বাসিন্দা এই তরুণী একজন সমাজমাধ্যম প্রভাবী। সান ফ্রান্সিসকোয় যাঁর টানে গিয়েছিলেন, তাঁর সঙ্গে এক বছর আগে মেক্সিকো সফরে গিয়ে দেখা হয়েছিল কাসলের। প্রাথমিক পরিচয়ও হয়েছিল। সেই অল্প পরিচয়ের পরই মানুষটি যোগাযোগ করেন কাসলের সঙ্গে। প্রায় এক বছর কথা বলার পর প্রথম ডেটিংয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন দু’জনে। কাসল প্রায় ৫০০০ মাইল সফর করে লন্ডন থেকে পৌঁছন সান ফ্রান্সিসকোয়। দশদিন এক সঙ্গে বেড়ানোর আয়োজনও করেন। আর সেই বেড়ানোর সফরেই নতুন উপলব্ধি হয় কাসলের। তিনি বুঝতে পারেন, যাঁর কাছে তিনি প্রেমের সন্ধান করছেন, তিনি তাঁর উপযুক্ত সঙ্গী নন।

কাসল একজন টিকটক ব্যবহারকারী। সেখানেই তিনি জানিয়েছেন তাঁর অভিজ্ঞতার কথা। কাসল বলেছেন, আমি মনে করি, যে তোমাকে ভালবাসবে, সে তোমার উপর অর্থ বা সময় খরচ করতে দু’বার ভাববে না। কারণ সে তোমাকে বেশি গুরুত্ব দেয়। তোমার মূল্য বোঝে।

কাসলের ‘প্রেমিক’ও সফরের আগে তাঁর বিমানের টিকিট কেটে দিয়েছিলেন। বেড়ানোর সম্পূর্ণ খরচও দিয়েছিলেন তিনিই। কিন্তু অর্থ ব্যয় করলেও সময় ব্যয় করেননি। কাসল জানিয়েছে, গোটা সফরটাই নিজের ফোনে ব্যস্ত ছিলেন তাঁর সঙ্গী। কাসল যখন তাঁর সঙ্গীর সঙ্গ পেতে চাইছিলেন, তখন তিনি কাজ নিয়েই মজেছিলেন বেশি।

কাসল জানিয়েছেন, তাঁর মনে হয়েছে, এই সম্পর্ক যদি আরও এগোয় তবে ভবিষ্যতে তাঁর আরও অসন্তোষের কারণ ঘটবে। তাই সম্পর্ক ওখানেই শেষ করেছেন তিনি। তবে জানিয়েছেন, দু’জনে পরষ্পরের ভাল বন্ধু হয়ে থাকবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE