Advertisement
০২ মে ২০২৪
Madhyamik result

News of the day: সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে

আজ মাধ্যমিকের ফল প্রকাশ। সকাল ১০টায় ফল দেখা যাবে আনন্দবাজার অনলাইনে। সিঙ্গুরে যাচ্ছেন মমতা।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২২ ০৭:১৮
Share: Save:

আজ, শুক্রবার মাধ্যমিকের ফল প্রকাশ। সকাল ৯টা নাগাদ মধ্যশিক্ষা পর্ষদের সাংবাদিক বৈঠকে সার্বিক ফলাফল ঘোষণা হবে। সকাল ১০টা থেকে বিভিন্ন ওয়েবসাইটে নিজের নিজের ফল দেখতে পারবেন পরীক্ষার্থীরা। আনন্দবাজার অনলাইনের মাধ্যমেও দেখা যাবে নম্বর। ক্লিক করতে হবে এখানে:
https://www.anandabazar.com/west-bengal/west-bengal-madhyamik-result-2022-wb-class-10th-result-online-dgtl/cid/1346664

এ ছাড়াও আজ নজরে রাখার মতো:

সিঙ্গুরে মমতা

আজ বিকেল ৩টে নাগাদ সিঙ্গুরের বাজেমেলিয়ায় যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মন্দিরে তাঁর পুজো দেওয়ার কথা। পরে সেখানে রেলওয়ে ওভার ব্রিজের উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী।

কেকে-র মৃত্যুর ফলো আপ

সঙ্গীতশিল্পী কেকে-র মৃত্যু নিয়ে চাপানউতর ও বিতর্ক চলছে। অন্য দিকে, তাঁর মৃত্যু নিয়ে তদন্তও জারি রেখেছে পুলিশ। আজ ওই সংক্রান্ত খবরের দিকে নজর থাকবে।

গ্রাফিক: সনৎ সিংহ।

গ্রাফিক: সনৎ সিংহ।

এসএসসি নিয়োগ মামলা ও তদন্তের অন্যান্য খবর

স্কুল সার্ভিস কমিশনের নিয়োগ দুর্নীতি মামলার তদন্ত জারি রেখেছে সিবিআই। তদন্ত যত এগিয়েছে নতুন নতুন তথ্য উঠে এসেছে তাদের হাতে। সিবিআই সূত্রে খবর, আর সাত দিন পর আদালতে তদন্তের প্রাথমিক রিপোর্ট জমা দিতে হবে। ফলে দুর্নীতির সঙ্গে জড়িতদের প্রয়োজনে হেফাজতে নেওয়া হতে পারে।

বর্ষার খবর, আবহাওয়ার অন্যান্য খবর

প্রতি দিন কলকাতা-সহ রাজ্যের জেলাগুলিতে হালকা থেকে মাঝারি বৃষ্টি হচ্ছে। তবে এখনও বর্ষার দেখা নেই। আবহাওয়া দফতর জানাচ্ছে, বর্ষার জন্য আরও সপ্তাখানেকের বেশি অপেক্ষা করতে হবে বঙ্গবাসীকে।

দেশের কোভিড পরিস্থিতি

এক দিনে ৩৫.২২ শতাংশ করোনা সংক্রমণ বাড়ল ভারতে। বুধবার সকালে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক যে হিসেব দিয়েছিল, তাতে দৈনিক আক্রান্তের সংখ্যা ছিল ২,৭৪৫ জন। গত ২৪ ঘণ্টায় সেই সংখ্যা প্রায় এক হাজার বেড়ে পৌঁছেছে ৩,৭১২তে। আজ কত সংক্রমণ হয় সে দিকে নজর থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhyamik result Mamata Banerjee Abhishek Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE