Advertisement
১৯ মে ২০২৪
Mamata Banerjee

News of the day: সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে

আজ আইপিএলে কলকাতা বনাম লখনউয়ের খেলা। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ওই খেলাটি শুরু হবে।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ০৭:২৭
Share: Save:

স্কুলে গ্ৰুপ-সি, গ্ৰুপ-ডি এবং শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগ নিয়ে মামলার রায় আজ ঘোষণা করবে কলকাতা হাই কোর্ট। সকাল সাড়ে ১০টা নাগাদ বিচারপতি সুব্রত তালুকদারের ডিভিশন বেঞ্চ রায় ঘোষণা করবে।

এ ছাড়াও আজ নজরে রাখার মতো:

শিক্ষা প্রতিমন্ত্রীর সিবিআই হাজিরা

রাজ্যের মন্ত্রী পরেশ অধিকারীর মেয়ের চাকরি পাওয়া নিয়ে দুর্নীতির অভিযোগে মন্ত্রীকে সিবিআই দফতরে হাজিরা দিতে মঙ্গলবার নির্দেশ দিয়েছে কলকাতা হাই কোর্ট। ওই ঘটনার পরবর্তী পরিস্থিতির দিকে আজ নজর থাকবে।

মেদিনীপুরে মমতা বৈঠক

মেদিনীপুর শহরে দলের পঞ্চায়েত স্তর পর্যন্ত কর্মীদের সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠক রয়েছে। আজ সে দিকে নজর থাকবে।

গ্রাফিক: সনৎ সিংহ।

গ্রাফিক: সনৎ সিংহ।

বিজেপি সাংসদ অর্জুন সিংহের গতিবিধি

বার বার দলের বিরুদ্ধে মুখ খুলে বিজেপিকে অস্বস্তিতে ফেলে দিয়েছেন সাংসদ অর্জুন সিংহ। তিনি তৃণমূলে ফিরতে পারেন এমন জল্পনাও চলছে। এই অবস্থায় আজ বিজেপি সাংসদের গতিবিধির দিকে নজর থাকবে।

জ্ঞানবাপী মসজিদকে কেন্দ্র করে চলতে থাকা পরিস্থিতি

জ্ঞানবাপী মসজিদকে কেন্দ্র করে বিতর্ক চলছে। মঙ্গলবার ওই চত্বরে নমাজ পড়তে বাধা নেই বলে জানিয়েছে সুপ্রিম কোর্ট। আজ সেই পরিস্থিতির দিকে নজর থাকবে।

দেশের কোভিড পরিস্থিতি

দেশ জুড়ে আরও কিছুটা কমল করোনার দৈনিক সংক্রমণের সংখ্যা। একই সঙ্গে কোভিড আক্রান্তের সংখ্যা অনেক দিন পর দু’হাজারের নীচে নেমেছে। গত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে এক হাজার ৫৬৯ জন কোভিডে আক্রান্ত হয়েছেন। সোমবার করোনা আক্রান্তের সংখ্যা ছিল দু’হাজার ২০২। আজ সংক্রমণ কত হয় সে দিকে নজর থাকবে।

আইপিএল

আজ আইপিএলে কলকাতা বনাম লখনউয়ের খেলা। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ওই খেলাটি শুরু হবে।

এএফসি কাপ

আজ এএফসি কাপের খেলা রয়েছে। বিকেল সাড়ে ৪টে নাগাদ এটিকে মোহনবাগান বনাম গোকুলম এফসি-র খেলা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE