Advertisement
০৬ মে ২০২৪
CPM

21st July TMC Rally: ‘একুশের সভায় কত লোক নিয়ে যাচ্ছেন?’ সিপিএম নেত্রীকে পুলিশের ফোন! বিতর্ক

সিপিএম নেতৃত্বের অভিযোগ, সোমবার সন্ধ্যায় ধর্মতলা যাওয়া নিয়ে কোনও সমস্যা আছে কি না জানতে চেয়ে ফোন করা হয় সুরভীকে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ২২:২৭
Share: Save:

একুশে জুলাই তৃণমূলের সমাবেশ নিয়ে স্থানীয় সিপিএম নেত্রী সুরভী ঘোষকে ফোন করার অভিযোগ উঠল দুর্গাপুরের বিধাননগর ফাঁড়ির পুলিশের বিরুদ্ধে। মঙ্গলবার এ বিষয়ে দুর্গাপুরের নিউ টাউনশিপ থানায় অভিযোগ দায়ের করেছেন সিপিএম নেতৃত্ব। তবে এই ফোনের সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সিপিএম নেতৃত্বের অভিযোগ, সোমবার সন্ধ্যায় ধর্মতলা যাওয়া নিয়ে কোনও সমস্যা আছে কি না জানতে চেয়ে ফোন করা হয় সুরভীকে। ফোন ধরেন সুরভীর স্বামী নয়ন ঘোষ। তাঁকে কেন ফোন করা হয়েছে সে প্রশ্ন তুলেছে সিপিএম। যে পুলিশ আধিকারিক ফোন করেছিলেন, তাঁর বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়েছে। অভিযোগ পেয়ে পুলিশের তরফে তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে বলে জানানো হয়েছে দলের তরফে।

তবে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, সুরভীকে ভুল করে ফোন করা হয়েছে। আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এক আধিকারিক জানিয়েছেন, তৃণমূলের সমাবেশে কত জন দলীয়কর্মী কলকাতায় যাচ্ছেন, কত বাস-গাড়ি যাচ্ছে, আইনশৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে পুলিশ সাধারণত এই ধরনের তথ্য সংগ্রহ করে। সেই তথ্য সংগ্রহের সময় ভুলবশত দুর্গাপুর পুরসভা নির্বাচনে যে সকল প্রার্থীরা ছিলেন, তাদের সকলকেই ফোন করা হয়। তার মধ্যে তৃণমূল ছাড়াও অন্যান্য রাজনৈতিক দলের প্রার্থীর নামও ছিল। সেটা আলাদা করে লেখা না থাকায় সমস্যা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CPM TMC Rally Martyr's Day 21st July
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE