Advertisement
১৮ মে ২০২৪
Barrackpore

Barrackpore Lockdown: বাড়ছে সংক্রমণ, সোমবার থেকে ব্যারাকপুরে ৭ দিনের লকডাউন

বাজার, শপিং মল বন্ধ রেখে সংক্রমণ শৃঙ্খল ভাঙার উদ্দেশ্যেই এই লকডাউন বলে জানিয়েছেন তিনি।

ভিড় বাজার।

ভিড় বাজার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ১৮ জুন ২০২১ ১৫:০৫
Share: Save:

এক সপ্তাহের জন্য পূর্ণাঙ্গ লকডাউন ঘোষণা করা হল ব্যারাকপুর পুর এলাকায়। শুক্রবার ব্যারাকপুরের পুর এলাকার মুখ্য প্রশাসক উত্তম দাস জানিয়েছেন এ কথা। আগামী সোমবার ২১ জুন থেকে ২৭ জুন পর্যন্ত চলবে এই লকডাউন। বাজার, শপিং মল বন্ধ রেখে সংক্রমণ শৃঙ্খল ভাঙার উদ্দেশ্যেই এই লকডাউন বলে জানিয়েছেন তিনি।

রাজ্যের মধ্যে রোজ সবথেকে বেশি করোনায় আক্রান্ত হচ্ছে উত্তর ২৪ পরগনা জেলায়। এই জেলার ব্যারাকপুর মহকুমাতেই দৈনিক আক্রান্তের সংখ্যা সবথেকে বেশি। সেই সংক্রমণ নিয়ন্ত্রণে আনতেই জারি হবে লকডাউন। এ ব্যাপারে উত্তম বলেছেন, ‘‘ব্যারাকপুরে বেশ কয়েকটি বাজার রয়েছে। সেগুলিতে ভিড়ও বাড়ছে। বাজার থেকে সংক্রমণ ছড়াচ্ছে বেশি।’’ দিন কয়েক আগে জেলাশাসকের সঙ্গে এ নিয়ে একটি বৈঠক হয়েছে বলে জানিয়েছেন তিনি। তার পর পুলিশ প্রশাসনের সঙ্গে কথা বলে ঘোষণা করা হল লকডাউনের।

আগামী ৩ দিন এ নিয়ে ব্যারাকপুরের বিভিন্ন অঞ্চলে প্রচার চালানো হবে জানিয়েছেন তিনি। লকডাউনের সময় পুরোপুরি বাজার বন্ধ থাকায় পাড়ায় পাড়ায় ভ্যানে করে যাতে সব্জি পৌঁছে দেওয়ার ভাবনাও চলছে বলে জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

market Barrackpore Coronavirus Lockdown
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE