Advertisement
২৫ মে ২০২৪
Firing

Shot: সিনেমার কায়দায় পিস্তল চালাব, এই বলে মাদকের আড্ডায় ‘বন্ধু’কে গুলি গাইঘাটায়

কী ভাবে গুলি চলে, তা নিয়ে প্রথম থেকেই ধন্ধ ছিল। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পারে, বিদ্যুৎ তাঁর কয়েক জন বন্ধুর সঙ্গে আড্ডা দিচ্ছিলেন।

মাদকের আড্ডায় বন্ধুকে গুলি।

মাদকের আড্ডায় বন্ধুকে গুলি। প্রতীকী চিত্র

নিজস্ব সংবাদদাতা
গাইঘাটা শেষ আপডেট: ২৯ মে ২০২২ ১৮:৪৩
Share: Save:

মাদকের আড্ডায় গুলিবিদ্ধ হল এক তরুণ। এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার ঠাকুরনগরের চিকনপাড়ায়। আহতকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। খোঁজ চলছে এক তরুণেরও।রবিবার ভরদুপুরে গুলি চলে ঠাকুরনগরের চিকনপাড়া এলাকায়। তার জেরে গুলিবিদ্ধ হন বিদ্যুৎ ব্যাপারী নামে এক যুবক। তাঁর পেটে গুলি লাগে। গুরুতর আহত অবস্থায় তাঁকে চাঁদপাড়া গ্রামীণ হাসপাতাল ভর্তি করানো হয়।

কী ভাবে গুলি চলে, তা নিয়ে প্রথম থেকেই ধন্ধ ছিল। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পারে, বিদ্যুৎ তাঁর কয়েক জন বন্ধুর সঙ্গে আড্ডা দিচ্ছিলেন। সেই সময়েই গুলি চলে। সুবীর হালদার এবং সায়নদীপ হালদার নামে দুই যুবক বিদ্যুৎকে হাসপাতালে ভর্তি করেন। তাঁদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, ওই আড্ডায় মোট চার জন ছিলেন। তাঁদের মধ্যে এক জনের হাতে আগ্নেয়াস্ত্র ছিল। হেরোইনের নেশা করার জন্যই ওই আড্ডা বলেও জানতে পেরেছে পুলিশ। জানা গিয়েছে, রবিবার আড্ডা চলাকালীন সেই তরুণ আগ্নেয়াস্ত্র বার করে ‘সিনেমার কায়দায় গুলি চালাব’— এমনটা বলতে থাকেন। সেই সময় আগ্নেয়াস্ত্র থেকে গুলি বেরিয়ে বেঁধে বিদ্যুতের পেটে। ঘটনার পর অবশ্য ওই যুবক চম্পট দিয়েছেন। তাঁর খোঁজ চালাচ্ছে গাইঘাটা থানার পুলিশ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Firing shot Gaighata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE