Advertisement
১৭ মে ২০২৪
Extra Marital Affair

বধূ এবং তাঁর প্রেমিককে দড়ি দিয়ে বেঁধে মার, কাকদ্বীপ থানার পুলিশ উদ্ধার করল যুগলকে

ওই বধূর সঙ্গে পাশের পাড়ার এক যুবকের বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল দীর্ঘ দিন ধরে। মঙ্গলবার রাতে ওই যুবক বধূর বাড়িতে গেলে তাঁদের ধরে আটকে রাখা হয়।

A couple allegedly harassed at Kakdwip

যুগলকে বেঁধে মার। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কাকদ্বীপ শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৩ ১২:২০
Share: Save:

বধূ এবং তাঁর প্রেমিককে ধরে বাড়ির থামে দড়ি দিয়ে বেঁধে মারধর। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার কাকদ্বীপ থানার নারায়ণপুরে। শেষ পর্যন্ত পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই যুগলকে উদ্ধার করেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই বধূর সঙ্গে পাশের পাড়ার এক যুবকের বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল দীর্ঘ দিন ধরে। মঙ্গলবার রাতে ওই যুবক বধূর বাড়িতে গেলে তাঁদের ধরে আটকে রাখা হয়। এর পর দড়ি দিয়ে তাঁদের দু’জনকে থামের সঙ্গে বেঁধে মারধর করা হয় বলে অভিযোগ। বুধবার সকালে ওই ঘটনা দেখতে ভিড় জমান স্থানীয় বাসিন্দাদের অনেকে। পাশাপাশি, খবর দেওয়া হয় কাকদ্বীপ থানায়। পুলিশ পৌঁছে দু’জনকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নির্যাতিতা ওই বধূ বলেন, ‘‘আমাদের অ্যাফেয়ার আছে। আমাদের ধরে ওরা আগে মারধর করেছে একপ্রস্ত। তার পর বেঁধে রেখে আবার গ্রামের লোকজন এসে যে যে ভাবে পেরেছে মারধর করেছে।’’ বিশ্বজিৎ ফকির নামে ওই এলাকার এক বাসিন্দা বলেন, ‘‘ওদের মধ্যে দীর্ঘ দিন ধরেই সম্পর্ক ছিল। আমরা বারণ করেছিলাম। এ নিয়ে মিটিংয়েও বসেছিলাম। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। এর পর ওদের ধরে বেঁধে রাখা হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra Marital Affair police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE