Advertisement
০৪ মে ২০২৪
fake doctor

Fake Doctor: মত্ত হয়ে মহিলাদের উত্ত্যক্ত করেন, অভিযুক্তকে ঘেরাও করতেই ‘ভুয়ো চিকিৎসকে’র পর্দাফাঁস!

স্থানীয়রা জানিয়েছেন, রাজপুর সোনারপুর পুরসভার ৩১ নম্বর ওয়ার্ডের লস্করপুরে বাড়ি ভাড়া নিয়ে ‘লাইফ ক্লিনিক’ নামে ক্নিনিক চালাতেন অশোক।

ধৃত অশোক মণ্ডল।

ধৃত অশোক মণ্ডল। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নরেন্দ্রপুর শেষ আপডেট: ২১ জুন ২০২২ ২২:৪০
Share: Save:

অন্যের রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে ক্নিনিক চালানোর অভিযোগে এক ‘ভুয়ো’ চিকিৎসককে গ্রেফতার করল নরেন্দ্রপুর থানার পুলিশ। অভিযোগ, রাজপুর সোনারপুর পুরসভা এলাকায় দীর্ঘ দিন ধরেই রমরমা কারবার ফেঁদে বসেছিলেন তিনি। এমনকি, মদ্যপান করে ক্নিনিকে এসে মহিলাদের উত্ত্যক্তও করতেন। মঙ্গলবার ওই ক্নিনিক ঘেরাও করে পুলিশে খবর দেওয়া হলে ওই ব্যক্তির আসল পরিচয় প্রকাশ্যে আসে বলে দাবি স্থানীয়দের।

পুলিশ সূত্রে খবর, রাজপুর সোনারপুর পুরসভার ৩১ নম্বর ওয়ার্ড এলাকায় দীর্ঘ দিন ধরেই ক্নিনিক খুলে চিকিৎসা করছিলেন অশোক মণ্ডল। মঙ্গলবার স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, ৩১ নম্বর ওয়ার্ডের লস্করপুরে একটি বাড়ি ভাড়া নিয়ে ‘লাইফ ক্লিনিক’ নামে চেম্বার চালাতেন অশোক। তাঁদের অভিযোগ, আলিপুরদুয়ার জেলার মোহিতকুমার সাঁতরা নামে এক চিকিৎসকের জাল শংসাপত্র দেখিয়ে গত আড়াই বছর ধরে এই ক্লিনিক চালিয়ে যাচ্ছিলেন। ওই চিকিৎসকের রেজিস্ট্রেশন নম্বর ৪০১৫৩। তা ব্যবহার করেই চিকিৎসা চালাচ্ছিলেন অশোক।

বিষয়টি জানাজানি হতেই মঙ্গলবার সকালে অশোকের ওই ক্লিনিকের বাইরে ভিড় জমাতে থাকেন স্থানীয়েরা। এলাকাবাসীদের আরও অভিযোগ, কারও মৃত্যু হলে সঙ্গে সঙ্গে ডেথ সার্টিফিকেট দিয়ে দিতেন অশোক। এমনকি, প্রতিনিয়ত মদ্যপান করে ক্লিনিকে আসতেন তিনি। এর পরই এলাকার মহিলাদের সঙ্গে অভব্য আচরণ করতেন বলেও অভিযোগ। ফোন করে লোকজনকে বিরক্ত করতেন বলেও অশোকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। অশোকের এই আচরণে অতিষ্ঠ হয়ে মঙ্গলবার সকালে তাঁর চেম্বার ঘেরাও করেন এলাকার মানুষজন। এর পর খবর দেওয়া হয় নরেন্দ্রপুর থানায়। পুলিশ এসে অশোককে গ্রেফতার করে নিয়ে যায়।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

fake doctor Crime Narendrapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE