Advertisement
০৬ মে ২০২৪
Abduction

স্বর্ণ ব্যবসায়ীকে ‘অপহরণ’ দুপুরে, পুলিশ তদন্ত শুরু করতে নিজেই ফিরলেন দেগঙ্গার যুবক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রামশিবাজি ঘটকে নামে ওই ব্যবসায়ী আদতে মহারাষ্ট্রের বাসিন্দা। দেগঙ্গার বেড়াচাঁপায় পুলিশ ফাঁড়ি সংলগ্ন বাজারে তাঁর দোকান।

A gold merchant of Deganga allegedly abducted and returned later

সিসিক্যামেরায় ধরা পড়েছে অপহরণের সময়কার দৃশ্য। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দেগঙ্গা শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ১৮:৩২
Share: Save:

গত ২৪ মে উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরের আনন্দপুরীতে সোনার দোকানে হানা দিয়ে ব্যবসায়ীর পুত্রকে গুলি করে খুন করেছিল দুষ্কৃতীরা। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এ বার স্বর্ণ ব্যবসায়ীকে গাড়িতে করে অপহরণের অভিযোগ উঠল উত্তর ২৪ পরগনারই দেগঙ্গায়। অভিযোগ, রবিবার ভরদুপুরে নাটকীয় কায়দায় অপহরণ করা হয়েছে ওই ব্যবসায়ীকে। ওই ঘটনার অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে পুলিশ। ঘটনাচক্রে, পুলিশি খোঁজখবর শুরু হতেই ফিরে এসেছেন ওই ব্যবসায়ী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রামশিবাজি ঘটকে নামে ওই ব্যবসায়ী আদতে মহারাষ্ট্রের বাসিন্দা। দেগঙ্গার বেড়াচাঁপায় পুলিশ ফাঁড়ি সংলগ্ন বাজারে তাঁর দোকান। সেখানে ঘর ভাড়া নিয়ে ব্যবসা করেন তিনি। তাঁর অভিযোগ, রবিবার দুপুর ৩টে নাগাদ একটি চার চাকার গাড়িতে চড়ে আসেন চার জন। এর পর তাঁরা ঢুকে পড়েন রামশিবাজির দোকানে। যেখানে মূলত সোনা গলানোর কাজ করা হয়। সেই সময় দোকানে ছিলেন ওই ব্যবসায়ী। অভিযোগ, তাঁকে মারতে মারতে গাড়ি তুলে নিয়ে চম্পট দেয় চার জন। সেই ছবি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। রামশিবাজির অভিযোগ, তাঁর থেকে দুষ্কৃতীরা ১০০ গ্রাম গলানো সোনা এবং ৫০ হাজার টাকা কেড়ে নিয়েছে।

অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে পুলিশ। রবিবার রাতে ওই ব্যবসায়ীর মোবাইল টাওয়ার লোকেশন ট্র্যাক করে দেখা যায় তিনি বেড়াচাঁপা বাজার এলাকায় রয়েছেন। এর পর পুলিশ শুরু করে অনুসন্ধান। আর তখনই ঘটে নাটকীয় মোড়। সকলকে চমকে দিয়ে ফিরে আসেন ওই স্বর্ণ ব্যবসায়ী। পুলিশ তাঁকে আটক করে নিয়ে যায় দেগঙ্গা থানায়। এর পিছনে ব্যবসায়িক শত্রুতা না কি অন্য কোনও রহস্য রয়েছে তা জানতে ওই ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abduction Businessman gold
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE