Advertisement
১৫ মে ২০২৪
TMC

তৃণমূলের  দুই গোষ্ঠীর মারপিটে জখম এক জন

জখম যুবককে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার বিকেলে থানায় অভিযোগ হয়েছে।

তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ।

তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বাসন্তী শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ০৯:০০
Share: Save:

তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে গুরুতর জখম হলেন এক যুব তৃণমূল কর্মী। আহতের নাম মোরসেলিম শেখ। মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বাসন্তীর আমঝাড়া পঞ্চায়েতের ঢুঁড়ি বাজারে। এলাকার তৃণমূল নেতা আজাদ কয়ালের অনুগামীরা তাঁকে মারধর করেছে বলে অভিযোগ। পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। জখম যুবককে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার বিকেলে থানায় অভিযোগ হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, গত রবিবার বাসন্তীতে তৃণমূলের একটি সভা ছিল। বিধায়ক শ্যামল মণ্ডলের সেই সভায় যুব তৃণমূল কর্মীরা ডাক পাননি বলে তাঁরা কলতলা এলাকায় রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের গাড়ি আটকে বিক্ষোভ দেখান। সেই ঘটনাকে কেন্দ্র করে গত কয়েক দিন ধরে বাসন্তীতে নতুন করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে উত্তেজনার বাতাবরণ তৈরি হয়েছে। অভিযোগ, চন্দ্রিমা ভট্টাচার্যের গাড়ির সামনে মোরসেলিম কেন বিক্ষোভ দেখিয়েছিলেন, সে প্রশ্ন তুলে মারধর করা হয় তাঁকে। মোরসেলিম বলেন, ‘‘আমি এলাকায় বাবলু কয়ালের সঙ্গে যুব তৃণমূল করি। সেই কারণেই আজাদ কয়াল ও তার লোকেরা আমাকে মারধর করেছে। মঙ্গলবার সকালেও আমাদের তিন জন যুব তৃণমূল কর্মীকে মারধর করা হয়েছে।’’ অভিযোগ অস্বীকার করে আজাদ বলেন, ‘‘২২ তারিখ যে মিটিং ছিল, সেখানে যাওয়ার পথে আমাদের উপরে হামলা হয়। মোরসেলিম মদ্যপ। কী কারণে সে আহত হয়েছে, তা জানা নেই।’’ এ বিষয়ে বিধায়ক শ্যামল বলেন, ‘‘রাজনৈতিক বিবাদের জেরে এ ধরনের ঘটনা ঘটেছে বলে জানা নেই। পুলিশ তদন্ত করে দেখুক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Internal clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE