Advertisement
০২ মে ২০২৪
Road Accident in Canning

সাতসকালে ক্যানিংয়ে দুর্ঘটনা, অটোর সঙ্গে মোটরভ্যানের সংঘর্ষে আহত অন্তত সাত জন

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, যাত্রীবোঝাই মোটরভ্যানটি সামনের একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে গতি বৃদ্ধি করে। কিন্তু উল্টো দিক দিয়ে যে অটো আসছে তা খেয়াল করেননি মোটরভ্যানের চালক।

— Representative Image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ক্যানিং শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৪ ১০:৫৯
Share: Save:

সাতসকালে দুর্ঘটনা দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে। পুলিশ সূত্রে খবর, মাতলা সেতুর উপর যাত্রী পরিবহণে ব্যবহার করা হয় এমন মোটরচালিত ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি যাত্রীবোঝাই অটোর। দুর্ঘটনায় দুই গাড়িরই বেশ কয়েক জন আহত হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য স্থানীয় মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।

অটো ও ম্যাজিক ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় গুরুতর জখম হলেন অন্তত সাত জন। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং-বাসন্তী সংযোগকারী মাতলা সেতুতে। গদখালি থেকে যাত্রীবোঝাই একটি ম্যাজিক ভ্যান ক্যানিংয়ের দিকে আসছিল। উল্টো দিক থেকে একটি অটো যাচ্ছিল। আচমকাই অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে ম্যাজিক ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে অটোয়। ঘটনায় গুরুতর জখম হন দুই গাড়ির যাত্রীরাই। আহতদের উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে আনা হয়েছে চিকিৎসার জন্য।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, যাত্রীবোঝাই মোটরভ্যানটি সামনের একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে গতি বৃদ্ধি করে। কিন্তু উল্টো দিক দিয়ে যে অটো আসছে তা খেয়াল করেননি মোটরভ্যানের চালক। এর ফলে দু’টি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident police Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE