Advertisement
১৯ মে ২০২৪
Murder

রাজসাক্ষী দিব্যেন্দুকে আলাদা রাখার নির্দেশ, বাগুইআটিতে জোড়া খুনে দেবেন গোপন জবানবন্দি

দিব্যেন্দু দাসকে মঙ্গলবার নিয়ে যাওয়া হয় বারাসত আদালতে। আদালতের এই নির্দেশের পর ২৪ ঘন্টা কারও সঙ্গে যোগাযোগ রাখতে পারবেন না তিনি।

Baguiati Double Murder Case: One of the accused persons sent to segregation who wanted to become an approver

নিহত দুই কিশোর অতনু দে এবং অভিষেক নস্কর। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:০৭
Share: Save:

বাগুইআটিতে জোড়া নাবালক খুনের ঘটনায় রাজসাক্ষী হওয়ার জন্য আবেদন করেছিলেন অন্যতম অভিযুক্ত দিব্যেন্দু দাস। তাঁকে ২৪ ঘণ্টা সম্পূর্ণ আলাদা রাখার নির্দেশ দিল বারাসত আদালত। বুধবার গোপন জবানবন্দি দেবেন তিনি।

দিব্যেন্দুকে মঙ্গলবার নিয়ে যাওয়া হয় বারাসত আদালতে। আদালতের এই নির্দেশের পর ২৪ ঘন্টা কারও সঙ্গে যোগাযোগ রাখতে পারবেন না তিনি। অভিযুক্তের আইনজীবী শৌভিক বসুঠাকুর বলেন, ‘‘আগামিকাল তাঁর বয়ান রেকর্ড করার জন্য ডাকা হবে। উনি আলাদা রয়েছেন। কারও সঙ্গে যোগাযোগ রাখবেন না। ওঁকে অভিযুক্ত হিসাবে গ্রেফতার করা হয়েছিল। পরে উনি স্বেচ্ছায় কিছু বলতে চান।’’ ওই খুনে গ্রেফতার হয়েছেন মোট ৬ জন।

গত বছর সেপ্টেম্বর মাসে বাগুইআটির দুই কিশোর অতনু দে এবং অভিষেক নস্করকে অপহরণ করে খুনের অভিযোগ ওঠে। ওই ঘটনায় অভিযুক্ত সত্যেন্দ্র চৌধুরী এবং দিব্যেন্দুকে গ্রেফতার করা হয়েছিল। গ্রেফতার হন রবিউল মোল্লা, অভিজিৎ বসু, শামিম আলি, সাহিল মোল্লা নামে আরও ৪ জন। ঘটনার তদন্তে নামে সিআইডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Barasat Double Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE