Advertisement
০৯ মে ২০২৪
Body found in Narendrapur

নরেন্দ্রপুরে যুবকের রহস্যমৃত্যু! নর্দমা থেকে উদ্ধার দেহ, কী ভাবে মারা গেলেন? তৈরি হয়েছে ধোঁয়াশা

স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে নর্দমার মধ্যে রনির দেহ ভেসে থাকতে দেখেন কয়েক জন এলাকাবাসী। খবর দেওয়া হয় নরেন্দ্রপুর থানার পুলিশকে। পুলিশ এসে দেহ উদ্ধার করে।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নরেন্দ্রপুর শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ১৩:৫৪
Share: Save:

নরেন্দ্রপুরে এক যুবকের দেহ উদ্ধার! একটি নর্দমার পাশ থেকে দেহটি উদ্ধার করা হয়েছে। সেই ঘটনায় এলাকাজুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। নরেন্দ্রপুর থানার অন্তর্গত তেঘরিয়া ঔণিক সোসাইটির কাছে ঘটনাটি ঘটেছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম রনি পুরকাইত।

স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে নর্দমার মধ্যে রনির দেহ ভেসে থাকতে দেখেন কয়েক জন এলাকাবাসী। খবর দেওয়া হয় নরেন্দ্রপুর থানার পুলিশকে। পুলিশ এসে দেহ উদ্ধার করে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলেও পুলিশ সূত্রে খবর।

স্থানীয় সূত্রে আরও জানা গিয়েছে, বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিলেন রনি। নরেন্দ্রপুর থানায় একটি নিখোঁজ ডায়েরিও করা হয় পরিবারের পক্ষ থেকে। এর পর শনিবার সকালে তাঁর দেহ উদ্ধার হল। দেহ উদ্ধারের সময় রনির শরীরে হাফ প্যান্ট ছাড়া আর কিছু ছিল না বলেও স্থানীয় সূত্রে খবর। এলাকাবাসীদের অভিযোগ, যে এলাকায় ঘটনাটি ঘটেছে, সন্ধ্যার পর থেকেই তা অন্ধকারে ডুবে থাকে। এমনকি ওই জায়গায় বিদ্যুৎ সংযোগের তার আগে থেকেই কাটা। ফলে রনির মৃত্যু নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। কী ভাবে যুবকের মৃত্যু হল, তা খুঁজে বার করতে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendrapur Body found
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE