Advertisement
০১ জুন ২০২৪
Newtown

Ramkrishna Seva Mission: রাঁধুনির ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে উত্তেজনা রামকৃষ্ণ সেবা মিশনে, মিলেছে সুইসাইড নোটও

সেবা মিশন সূত্রে জানা গিয়েছে, সকাল থেকে অনেক ডাকাডাকির পরও সাড়া মেলেনি। এর পর দরজা ভেঙে উদ্ধার হয় রোহিতের দেহ।

মিশনের মহারাজকে মারধরের ভিডিয়োও প্রকাশ্যে এসেছে।

মিশনের মহারাজকে মারধরের ভিডিয়োও প্রকাশ্যে এসেছে।

নিজস্ব সংবাদদাতা
নিউটাউন শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২২ ১৬:৫৫
Share: Save:

ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় উত্তেজনা নিউটাউনের নতুন পুকুর এলাকার রামকৃষ্ণ সেবা মিশনে। শুক্রবার সকালে রাঁধুনির অস্বাভাবিক মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই সেবা মিশনের সামনে জড়ো হয়ে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। মিশনের মহারাজকে মারধরের ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, এই প্রতিষ্ঠানের সঙ্গে রামকৃষ্ণ মিশনের কোনও সম্পর্ক নেই।

স্থানীয় সূত্রে খবর, মৃত রাঁধুনির নাম রোহিত হালদার। বাড়ি দক্ষিণ ২৪ পরগনায়। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ। সেবা মিশন সূত্রে জানা গিয়েছে, সকাল থেকে অনেক ডাকাডাকির পরও তাঁর সাড়া মেলেনি। এর পর দরজা ভেঙে উদ্ধার হয় রোহিতের দেহ। এই ঘটনাকে কেন্দ্র করেই তীব্র উত্তেজনা সৃষ্টি হয় এলাকায়। খবর পেয়েই ঘটনাস্থলে আসে টেকনো সিটি থানার পুলিশ।

রোহিতের মৃত্যুর জন্য রামকৃষ্ণ সেবা মিশন কর্তৃপক্ষকেই দায়ী করে বিক্ষোভ দেখাতে থাকেন এলাকাবাসীদের একাংশ। পরিস্থিতি সামাল দিতে এলাকায় পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। প্রকাশ্যে আসা ভিডিয়োতে দেখা গিয়েছে, পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা।

মিশনের মহারাজ বলেন, ‘‘সম্প্রতি মিশনের একটি চুরির ঘটনায় রোহিত ও আর এক জনের উপর আমাদের সন্দেহ ছিল। আমরা তা ওঁদের জানিয়েও ছিলাম। চুরির ঘটনার সঙ্গে ওঁরা জড়িত কি না, তাও সরাসরিই জানতে চেয়েছিলাম। তার মধ্যেই এই ঘটনা ঘটল।’’

টেকনো সিটি থানার পুলিশ জানিয়েছে, মৃতের দেহ ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এই ঘটনায় এখনও কোনও অভিযোগ দায়ের হয়নি। অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঘটনায় এখনও কাউকেই গ্রেফতার বা আটক করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Newtown Ramkrishna mission dead body
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE