Advertisement
০৩ মে ২০২৪
Murder

আলু ক্ষেত থেকে মিলল তৃণমূলের মহিলা কর্মীর ক্ষতবিক্ষত দেহ, খুনের অভিযোগ ক্যানিংয়ে

শনিবার সন্ধ্যায় নিজের বাড়ির কাছে আলু ক্ষেতে জল দিতে গিয়েছিলেন সুচিত্রা মণ্ডল। কিন্তু অনেকটা সময় কেটে গেলেও তিনি বাড়ি ফেরেননি। পরে জমি থেকে উদ্ধার হয় তাঁর রক্তাক্ত দেহ।

জমি থেকে উদ্ধার তৃণমূলের মহিলা কর্মীর দেহ।

জমি থেকে উদ্ধার তৃণমূলের মহিলা কর্মীর দেহ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ক্যানিং শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৫৯
Share: Save:

মহিলা তৃণমূল কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধার হল আলুর ক্ষেত থেকে। শনিবার রাতে এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের গোপালপুর গ্রামে। নিহতের নাম সুচিত্রা মণ্ডল (৪৮)। পুলিশ দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যায় নিজের বাড়ির কাছে আলু ক্ষেতে জল দিতে গিয়েছিলেন সুচিত্রা। কিন্তু অনেকটা সময় কেটে গেলেও তিনি বাড়ি ফেরেননি। এর পর মাকে খুঁজতে জমিতে যান তাঁর ছেলে। সেখানে আলু ক্ষেতের পাশে সুচিত্রার গলাকাটা দেহ পড়ে থাকতে দেখেন তিনি। সুচিত্রাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান। ক্যানিং থানার পুলিশ দেহ উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। পুলিশের প্রাথমিক ধারণা, ধারালো অস্ত্র দিয়ে খুন করা হয়েছে সুচিত্রাকে। ঘটনাস্থল থেকে একটি কোদালও উদ্ধার করেছে পুলিশ। কাশীনাথ মণ্ডল নামে নিহতের এক আত্মীয় বলেন, ‘‘আমার ভাইপো মাকে খুঁজতে গিয়ে দেখে উনি রক্তাক্ত অবস্থায় জমিতে পড়ে আছেন। রাজনৈতিক প্রতিহিংসা থেকে হয়তো খুন হয়েছে।’’

ক্যানিংয়ের এসডিপিও দিবাকর দাস বলেন, ‘‘ঘটনাস্থল থেকে একটি কোদাল উদ্ধার হয়েছে। কী কারণে এই ঘটনা ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত একেবারে প্রাথমিক পর্যায়ে রয়েছে।’’ সুচিত্রার দেহ উদ্ধারের পর থেকে থমথমে গোপালপুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder dead body tmc worker
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE