Advertisement
২১ মে ২০২৪
jyotipriyo mallik

Habra Shoot Out: হাবড়ায় গুলি-কাণ্ডে চাপানউতর, অপরাধীরা বিজেপির আশ্রয়ে, তোপ জ্যোতিপ্রিয়ের

বুধবার মাঝরাতে গুলি চলে হাবড়া থানার শ্রীনগর এলাকায়। ছোড়া হয় বোমাও। ওই ঘটনায় গুলিবিদ্ধ হন রাজু ঘোষ এবং শান্তনু রায় ওরফে বঙ্কা নামে দুই ব্যক্তি।

জ্যওতিপ্রিয় মল্লিক।

জ্যওতিপ্রিয় মল্লিক। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাবড়া শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১৯:২৮
Share: Save:

উত্তর ২৪ পরগনার হাবড়ায় গুলি চালানোর ঘটনায় তৃণমূল এবং বিজেপির মধ্যে রাজনৈতিক চাপানউতর শুরু হল। এ নিয়ে বিজেপিকেই বিঁধেছেন রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তবে ওই ঘটনাকে তৃণমূলের গোষ্ঠী-কোন্দল বলেই ব্যাখ্যা করছে বিজেপি।
বুধবার মাঝরাতে গুলি চলে হাবড়া থানার শ্রীনগর এলাকায়। ছোড়া হয় বোমাও। ওই ঘটনায় গুলিবিদ্ধ হন রাজু ঘোষ এবং শান্তনু রায় ওরফে বঙ্কা নামে দুই ব্যক্তি। জ্যোতিপ্রিয় বৃহস্পতিবার বলেন, ‘‘আমি এলাকার মানুষকে সাহস জোগাতে এসেছি। টানা ১০ দিন এখানে থাকব। এখানে আড্ডা দেব রাত ১০টা পর্যন্ত। দেখি কত বোমা-গুলি আছে। সাহস থাকলে মারুক। হামলাকারীরা বিজেপির আশ্রয়ে আছে। পুলিশ বড় দল নিয়ে তল্লাশি চালিয়েছে। এই গোটা দলটাই বারাসত এবং বসিরহাট থেকে এসেছে। এর মধ্যে হাবড়ার কোনও লোক নেই। বিজেপির কোনও নেতার নাম এর সঙ্গে যুক্ত হয়ে থাকলে তিনি ছাড় পাবেন না। দুষ্কৃতীদের হাতে এই সব অস্ত্র আসছে বাংলাদেশ থেকে। বিএসএফই তো সীমান্ত পাহারা দেয়।’’

জ্যোতিপ্রিয়ের এই ব্যাখ্যার প্রতিবাদ করে পার্থপ্রতিম সরকার নামে এক বিজেপি নেতা বলেন, ‘‘এটা তৃণমূলের গোষ্ঠীকোন্দল। তার জেরেই হাবড়ায় গোলাগুলি চলেছে। তৃণমূলের বাহিনীই এক বছর আগে বিজেপি কর্মীদের বাড়িতে হামলা চালিয়েছিল। আজও সেই দুই গোষ্ঠীর মধ্যে লড়াই চলছে। হাবড়াবাসীর কাছে আবেদন, আপনারা তৃণমূলের সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়ান।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

jyotipriyo mallik TMC BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE