Advertisement
১৭ মে ২০২৪
Madan Mitra

Madan Mitra: ‘চশমার পাওয়ার হয়ত কমে গেছে, তাই ঠিক দেখতে পাচ্ছেন না’, মদন-খোঁচা সৌগতকে

রবিবার সন্ধ্যায় সৌগত এক রাজনৈতিক জনসমাবেশে বক্তৃতায় মদনের সম্পর্কে বলেন, তাঁর সঙ্গে কোনও গুণ্ডা থাকে না।

মদন মিত্র।

মদন মিত্র। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কামারহাটি শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৫১
Share: Save:

সাংসদ সৌগত রায়ের নাম করে প্রকাশ্যে কটাক্ষ কামারহাটির বিধায়ক মদন মিত্রের। সৌগতের গাড়িতে গুন্ডা থাকে বলেই বিস্ফোরক মন্তব্য করেন তিনি। আসন্ন পুরসভা নির্বাচনের আগে কামারহাটিতে প্রচার করতে এসেই এই মন্তব্য করেন তিনি।

মনে করা হচ্ছে, পরস্পর বিরোধী মন্তব্যের জেরেই শাসকদলের এই দুই হেভিওয়েট নেতার সম্পর্কে ভাটা পড়েছে। রবিবার সন্ধ্যায় সৌগত এক রাজনৈতিক জনসমাবেশে বক্তৃতায় মদনের সম্পর্কে বলেন, তাঁর সঙ্গে কোনও গুণ্ডা থাকে না। নাম না করেই মদনের উদ্দেশ্যে খোঁচা দেন তিনি। সোমবার তারই পাল্টা জবাব দিলেন মদন মিত্র। তবে সৌগতের মতো নাম না করে নয়, বরং নাম করেই সৌগতকে কটাক্ষ করেন মদন। তিনি বলেন, ‘‘আমার সঙ্গে কোনও গুন্ডা দেখা যায় না। ওঁর গাড়িতেই গুন্ডাদের দেখা যায়। সৌগতদার চশমার পাওয়ার হয়ত কমে গেছে। তাই ঠিক করে দেখতে পাচ্ছেন না।’’

পুরভোটে তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার পর থেকেই তিক্ত সৌগত-মদনের সম্পর্ক। মাঝে তাঁদের সম্পর্কের একটু উন্নতি এলেও আবার তাঁদের সম্পর্কে ভাঙন দেখা যাচ্ছে বলেই মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madan Mitra Saugata Roy kamarhati West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE