Advertisement
১৯ মে ২০২৪
Minakshi Mukherjee

‘বেশি ট্যাঁ ফো করো না, টেংরি খুলে দিতে আমরাও জানি’, তৃণমূলকে হুঁশিয়ারি মীনাক্ষীর

শুক্রবার বিভিন্ন জায়গা থেকে সিপিএমের যুব সংগঠনের কর্মীরা মিছিল করে দঃ ২৪ পরগনার পাথরপ্রতিমায় একটি সভাস্থলে হাজির হন। সেখানে রাজ্য সরকার ও তৃণমূলকে একাধিক ইস্যুতে আক্রমণ করেন মীনাক্ষী।

Minakshi Mukherjee jabs TMC from Patharpratima meeting

পাথরপ্রতিমার সভা থেকে শাসকদলকে হুঁশিয়ারি দিলেন মীনাক্ষী। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পাথরপ্রতিমা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৩১
Share: Save:

আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকির গ্রেফতারি নিয়ে ভাঙড়ে উত্তেজনা অব্যাহত। এ বার সেই জেলার পাথরপ্রতিমা থেকে শাসকদলকে নিশানা করে হুঁশিয়ারি দিলেন বামনেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়।

শুত্রবার দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমা ব্লকের কামদেবপুরে এক জনসভা থেকে রাজ্য গণতান্ত্রিক যুব ফেডারেশনের সম্পাদিকা মীনাক্ষীর মন্তব্য, ‘‘বেশি ট্যাঁ ফোঁ করো না, টেংরি খুলে দিতে আমরাও জানি।’’ তাঁর সংযুক্তি, ‘‘যে ভাবে রাজ্য রাজনীতিতে অসহায় মানুষের উপর অত্যাচার করা হচ্ছে, বেছে বেছে বামফ্রন্টের সমর্থকদের উপর হামলা হচ্ছে, আগামী পঞ্চায়েত ভোটে তার উচিত শিক্ষা দেবেন সমর্থকেরা।’’

শুক্রবার বিভিন্ন জায়গা থেকে সিপিএমের যুব সংগঠনের কর্মীরা মিছিল করে কামদেবপুরের সভাস্থলে গিয়ে হাজির হন। মঞ্চে বক্তৃতা করতে গিয়ে রাজ্য সরকার ও তৃণমূলকে একাধিক ইস্যুতে আক্রমণ করেন মীনাক্ষী। তিনি বলেন, ‘‘সাধারণ মানুষকে ভয় দেখানো হচ্ছে। তাঁদের কাজ বন্ধ করে দেওয়ার হুঁশিয়ারি দেওয়া হচ্ছে। এই সভামঞ্চ থেকে তাদের বলতে চাই, মন্ত্রী থেকে আমলারা জেলে রয়েছেন। পার্থ আর অর্পিতার প্রেম লায়লা-মজনুকেও হার মানায়!’’ তাঁর সংযোজন, ‘‘এ বার কি জেলের মধ্যে সরস্বতী পুজোর ফিতে কেটেছেন পার্থ? পুজোয় পূজারী কি মানিক এবং সুবীরেশ ভট্টাচার্য?’’ এর পর মমতাকে কটাক্ষ করে বলেন, ‘‘এখন আমাদের জাতীয় পাখি পরিবর্তন হয়েছে। সাদা শাড়ি মাথায় ঝুঁটি কু-কু করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Minakshi Mukherjee DYFI CPIM Left TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE