Advertisement
২১ মে ২০২৪
Naihati Incident

অত্যাচার করতেন স্বামী, অভিমানে পুত্রকে ‘মেরে’ ঝুলিয়ে দিলেন নৈহাটির মা, পরে শেষ করলেন নিজেকে

স্থানীয় সূত্রে খবর, স্বামী শুভঙ্কর অধিকারী এবং চার বছরের সন্তানকে নিয়ে নৈহাটি পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের অরবিন্দ পল্লীতে থাকতেন বিশ্বমিত্রা। তাঁদের মধ্যে নিত্যদিন অশান্তি লেগেই থাকত।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নৈহাটি শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ ১০:২১
Share: Save:

মদ খেয়ে প্রায়ই অত্যাচার করতেন স্বামী। মাঝেমধ্যে চলত মারধর এবং গালিগালাজ। অপমান সহ্য করতে না পেরে চার বছরের শিশুপুত্রকে ‘খুন’ করে ‘আত্মঘাতী’ মা। রবিবার রাতে উত্তর ২৪ পরগনার নৈহাটিতে ঘটনাটি ঘটেছে। মৃতা মহিলার নাম বিশ্বমিত্রা অধিকারী ওরফে প্রিয়াঙ্কা। তবে সন্তানকে মেরে ওই মহিলা সত্যিই আত্মহত্যা করেছেন, না তাঁদের খুন করা হয়েছে, তা নিয়ে ধোঁয়াশা কাটেনি।

স্থানীয় সূত্রে খবর, স্বামী শুভঙ্কর অধিকারী এবং চার বছরের সন্তানকে নিয়ে নৈহাটি পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের অরবিন্দ পল্লিতে থাকতেন বিশ্বমিত্রা। তাঁদের মধ্যে নিত্যদিন অশান্তি লেগেই থাকত। প্রায়ই মত্ত হয়ে বিশ্বমিত্রাকে তাঁর স্বামী মারধর করতেন বলেও অভিযোগ। স্থানীয়দের একাংশের দাবি, রবিবার স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি চরমে উঠলে অভিমানে বছর চারেকের শিশুপুত্রকে গলায় ফাঁস দিয়ে ‘খুন’ করেন বিশ্বমিত্রা। পরে আত্মঘাতী হন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নৈহাটি থানার পুলিশ। মা এবং শিশুর ঝুলন্ত দেহ উদ্ধার করে নৈহাটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। যখন দেহ দু’টি উদ্ধার করা হয়, তখন ঘরে ছিলেন না শুভঙ্কর।

তবে কী কারণে সন্তানকে খুন করে আত্মঘাতী হলেন মা? তা ভাবাচ্ছে পুলিশকে। আত্মহত্যা না খুন, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। বিশ্বমিত্রার স্বামী শুভঙ্করকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে নৈহাটি থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Naihati Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE