Advertisement
১৬ জুন ২০২৪
arrest

Arrest: হেরোইন ও নগদ টাকা-সহ মণিপুরের মাদক পাচারকারী গ্রেফতার বনগাঁয়

ধৃতের সঙ্গে আন্তর্জাতিক মাদক পাচারচক্রের কোনও যোগ আছে কি না তা খতিয়ে দেখছে বনগাঁ থানার পুলিশ।

ধৃত মহম্মদ আমির।

ধৃত মহম্মদ আমির। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ১৮:২৯
Share: Save:

হেরোইন এবং নগদ টাকা-সমেত এক মাদক পাচারকারীকে গ্রেফতার করল উত্তর ২৪ পরগনার বনগাঁ থানার পুলিশ। ধৃত ব্যক্তি মণিপুরের বাসিন্দা বলে পুলিশ জানতে পেরেছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার বনগাঁ নেহরুনগর ঘোষপাড়া এলাকায় সন্দেহজনক অবস্থায় এক যুবককে ঘোরাঘুরি করতে দেখেন স্থানীয়রা। তাঁরা বনগাঁ থানার পুলিশকে খবর দেন। পুলিশ প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদের পর ওই যুবককে আটক করে। জানা গিয়েছে, ২১ বছর বয়স্ক ওই যুবকের নাম মহম্মদ আমির খান। তাঁর কাছে ৭০ গ্রাম হেরোইন এবং নগদ ৫৬ হাজার ৯১০ টাকা উদ্ধার হয়েছে। এর পর পুলিশ তাঁকে গ্রেফতার করে।

বৃহস্পতিবার ধৃতকে বারাসত আদালতে হাজির করানো হয়। আমির মণিপুরের বাসিন্দা বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। তাঁর সঙ্গে আন্তর্জাতিক মাদক পাচারচক্রের কোনও যোগ আছে কি না তা খতিয়ে দেখছে বনগাঁ থানার পুলিশ। বুধবারই জাতীয় সড়কে একটি ট্রাক থেকে প্রায় ১২ কোটি টাকা মূল্যের হেরোইন উদ্ধার করেছে রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। ওই ঘটনায় অভিযুক্ত হিসাবে মণিপুর এবং ঝাড়খণ্ডের দুই ব্যক্তিকে গ্রেফতারও করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Heroin police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE