Advertisement
০৪ মে ২০২৪
Baruipur Murder Case

বারুইপুর-কাণ্ডে এখনও অধরা মূল দুই অভিযুক্ত

গত শনিবার রাতে বারুইপুরের মদারাট পঞ্চায়েতের বলবন শেখপাড়ায় বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে খুন করা হয় সাইদুল আলি শেখ নামে এক ব্যক্তিকে। সাইদুল তৃণমূলকর্মী হিসাবে পরিচিত ছিলেন।

An Image Of Arrest

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ০৬:৫৬
Share: Save:

বারুইপুরে খুনের ঘটনায় ইতিমধ্যেই ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। কিন্তু মূল অভিযুক্ত দু’জনকে এখনও ধরা যায়নি বলে অভিযোগ। সোমবার এলাকার বাসিন্দা ও পরিবারের সদস্যেরা অবিলম্বে মূল অভিযুক্তদের ধরার দাবি জানিয়েছেন।

গত শনিবার রাতে বারুইপুরের মদারাট পঞ্চায়েতের বলবন শেখপাড়ায় বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে খুন করা হয় সাইদুল আলি শেখ নামে এক ব্যক্তিকে। সাইদুল তৃণমূলকর্মী হিসাবে পরিচিত ছিলেন। তাঁকে রাজনৈতিক কারণেই খুন করা হয়েছে বলে দাবি করেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। জানা গিয়েছে, এলাকারই কয়েক জনের সঙ্গে জমিজমা নিয়ে গোলমাল চলছিল সাইদুলের। তার জেরেও তিনি খুন হয়ে থাকতে পারেন বলে মনে করছেন পরিবারের সদস্যেরা। তাঁদের তরফে ২৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। রবিবার সকালেই ১২ জনকে গ্রেফতার করে পুলিশ। পরে ধরা হয় আরও এক জনকে। সোমবার ধৃতদের বারুইপুর আদালতে তোলা হলে চার জনের ১৪ দিনের জেল হেফাজত ও বাকি ন’জনের চার দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

নিহতের পরিবারের সদস্যেরা জানান, মূল অভিযুক্ত আজিজুল শেখ ও সাদ্দাম শেখ এখনও অধরা। তাদের দ্রুত গ্রেফতারের দাবি জানানো হয়। এ দিকে, ময়না তদন্তের পরে এ দিন সন্ধ্যায় এলাকায় আসে সাইদুলের দেহ। ভিড় করেন পড়শি ও আত্মীয়েরা। রবিবার থেকেই এলাকায় পুলিশ রয়েছে। পুলিশ জানিয়েছে, আপাতত পুলিশ পিকেট থাকবে। মূল অভিযুক্তদের গ্রেফতার প্রসঙ্গে এ দিন বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাস বলেন, “তদন্ত চলছে। বেশ কয়েক জনকে গ্রেফতার করা হয়েছে। দ্রুত বাকিদেরও ধরা হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE