Advertisement
১৬ মে ২০২৪
Theft

সর্ষের মধ্যেই ভূত! এটিএম লুঠ করলেন রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকা সংস্থার ইঞ্জিনিয়ার

সোনারপুরের বাড়ি থেকে বাপ্পাকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি নিজের দোষ কবুল করেছেন বলে দাবি পুলিশের।

বাপ্পা মণ্ডলের বাড়ি থেকে উদ্ধার হয়েছে টাকা।

বাপ্পা মণ্ডলের বাড়ি থেকে উদ্ধার হয়েছে টাকা। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২১ ১৮:৫১
Share: Save:

বারুইপুরে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএম লুঠের কিনারা করল পুলিশ। তদন্তে পুলিশ জানতে পারে, লুঠে জড়িত ছিলেন এটিএম পরীক্ষা এবং সারাই করার দায়িত্বে থাকা একটি সংস্থার ইঞ্জিনিয়ারই। বাপ্পা মণ্ডল নামে ওই ইঞ্জিনিয়ারকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের বাড়িতে পাওয়া গিয়েছে নগদ দু’লক্ষ টাকাও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাপ্পা ভাঙড়ের চন্দনেশ্বর এলাকার বাসিন্দা। তবে গত কয়েক বছর আগে তিনি স্ত্রীকে নিয়ে সোনারপুরের শীতলা এলাকায় বাড়ি ভাড়া নেন। গত এপ্রিল মাসের মাঝামাঝি সময়ে বারুইপুরের রামনগর এলাকায় রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএম ভেঙে প্রায় সাত লক্ষ টাকা লুঠ হয়ে যায়। এর পর গত ১৫ এপ্রিল ব্যাঙ্কের তরফে বারুইপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমে চাঞ্চল্যকর তথ্য হাতে আসে পুলিশের। পুলিশ জানতে পারে, ওই এটিএমের রক্ষণাবেক্ষণের দায়িত্বে ছিল একটি সংস্থা। সেই সংস্থার ইঞ্জিনিয়ার হওয়ায় এটিএমের চাবি এবং ভল্টের পাসওয়ার্ড জানতেন বাপ্পা। এর পর থেকেই পুলিশ তাঁর উপর নজরদারি শুরু করে।

শনিবার সোনারপুরের বাড়ি থেকে বাপ্পাকে গ্রেফতার করে পুলিশ। টানা জেরা করার পর অভিযুক্ত নিজের দোষ কবুল করে নিয়েছেন বলে দাবি পুলিশের। নিজের দোষ স্বীকার করে বাপ্পা জানিয়েছেন, তাঁর স্ত্রী অন্তঃসত্ত্বা। চিকিৎসার জন্য প্রচুর টাকার প্রয়োজন। তাই তিনি চুরি করেছেন বলে দাবি পুলিশের। বাকি টাকার খোঁজ চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft Bank ATM arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE