Advertisement
০৪ মে ২০২৪
Acid Attack Case

ফাঁদ পেতে অ্যাসিড হামলায় অভিযুক্ত যুবককে ধরল পুলিশ

পুলিশ জানায়, ওই যুবকের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হয়। মোবাইলের অবস্থান ধরেও তল্লাশি চলে। কিন্তু বার বার জায়গা পরিবর্তন করায় তাকে ধরা যাচ্ছিল না।

An image of Arrest

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২৩ ০৫:৩৪
Share: Save:

এক তরুণীর উপরে অ্যাসিড হামলার ঘটনায় অবশেষে অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। মাস দুয়েক ধরে বার বার অবস্থান বদলে পুলিশের চোখে ধুলো দিচ্ছিল অভিযুক্ত। শেষ পর্যন্ত তরুণীর সাহায্যে ফাঁদ পেতে তাকে ধরল পুলিশ।

গত অক্টোবরে বারুইপুরের হাড়দহ পঞ্চায়েতের উত্তর ট্যাংরাবেড়িয়া এলাকার বাসিন্দা ওই তরুণীর উপরে অ্যাসিড হামলা চালায় উজ্জ্বল কর্মকার নামে এক যুবক। পুলিশ সূত্রের খবর, অভিযুক্ত ও তরুণী এক সময়ে নিউ টাউন এলাকায় থাকতেন। তখন দু’জনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। পরে তরুণী সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। পরিবার-সহ বারুইপুরে থাকতে শুরু করেন। কিন্তু মানতে পারেনি যুবক। ঠিকানা খুঁজে বারুইপুরে এসে হামলা চালায় সে। অ্যাসিডে পুড়ে যায় তরুণীর শরীরের বিভিন্ন অংশ। তাঁকে বাঁচাতে গিয়ে জখম হন তাঁর মা-ও। প্রায় মাসখানেক বারুইপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তরুণী। বারুইপুর থানায় অভিযোগ দায়ের হলেও অভিযুক্তকে ধরতে পারছিল না পুলিশ। তরুণীর দাবি, আরও বড় ক্ষতির হুমকি দিয়ে বার বার ফোন করছিল ওই যুবক।

পুলিশ জানায়, ওই যুবকের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হয়। মোবাইলের অবস্থান ধরেও তল্লাশি চলে। কিন্তু বার বার জায়গা পরিবর্তন করায় তাকে ধরা যাচ্ছিল না। শেষ পর্যন্ত অভিযুক্তকে ধরতে ফাঁদ পাতে পুলিশ। পুলিশই তরুণীর ফোন থেকে তাকে এসএমএস করতে শুরু করে। পরিকল্পনা করে ওই যুবকের প্রতি সহানুভূতির মনোভাব দেখানো হয়। তার কাছে ফিরতে চাওয়ার বার্তা দেওয়া হয়। এসএমএসে বোঝানো হয়, তরুণী এখনও বারুইপুর হাসপাতালে চিকিৎসাধীন। তাই ফোনে বেশি কথা বলা সম্ভব নয়। এসএমএসেই যুবককে হাসপাতালে দেখতে আসার অনুরোধ করা হয়। রাজি হয়ে যায় অভিযুক্ত। সেই মতো শনিবার সকালে বারুইপুর মহকুমা হাসপাতালে আসে সে। তখনই তাকে গ্রেফতার করা হয়। তরুণী জানান, আপাতত স্বস্তি মিলেছে। অভিযুক্তের উপযুক্ত শাস্তির দাবি জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest police investigation Baruipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE