Advertisement
২৯ মে ২০২৪
Villagers Agitation

রাস্তার কাজে ‘অনিয়ম’, বিক্ষোভ দেগঙ্গার গ্রামে

স্থানীয় সূত্রের খবর, পাঁচ দিনআগে সোহাই বাজার থেকে সোহাই গ্রামের নুনেপাড়া পর্যন্ত দেড় কিলোমিটার রাস্তার কাজ শুরু হয়েছে।

হাত দিয়ে টানলেই উঠে যাচ্ছে পিচ পাথর।

হাত দিয়ে টানলেই উঠে যাচ্ছে পিচ পাথর। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দেগঙ্গা  শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২৩ ০৯:৪৭
Share: Save:

হাতের সামান্য টানেই উঠে যাচ্ছে রাস্তার পিচ-পাথরের চাঙড়, বেরিয়ে আসছে ইটের খোয়া। নিয়ম মেনে এলাকার রাস্তা তৈরি হচ্ছে না, এই অভিযোগ তুলে বুধবার সকালে দেগঙ্গার সোহাই শ্বেতপুর পঞ্চায়েতের সোহাই গ্রামের নুনেপাড়ার বাসিন্দারা ওই কাজ বন্ধ করে বিক্ষোভ দেখালেন। তাঁদের দাবি, নিয়ম না মেনে নিম্নমানে সরঞ্জাম দিয়ে রাস্তা তৈরি করা হচ্ছে। ঠিকাদার সংস্থার কর্মীরা চলে গেলে বিক্ষোভ থামে।

পঞ্চায়েত প্রধান ইত্তেসাম খাতুন বলেন, “গ্রামবাসীদের কাছ থেকে অভিযোগ পেয়েছি। বিডিওকে জানানো হয়েছে। তদন্ত করা হবে। নিম্নমানের সরঞ্জাম দিয়ে রাস্তা তৈরি করা হচ্ছে প্রমাণ হলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।” সংশ্লিষ্ট ঠিকাদার সংস্থা এ নিয়ে মুখ খোলেনি।

স্থানীয় সূত্রের খবর, পাঁচ দিনআগে সোহাই বাজার থেকে সোহাই গ্রামের নুনেপাড়া পর্যন্ত দেড় কিলোমিটার রাস্তার কাজ শুরু হয়েছে। বাসিন্দাদের অভিযোগ, রাস্তাটির মান খুবই খারাপ। ফলে, গাড়ি গেলেইরাস্তা ফেটে যাচ্ছে। হাতের টানে পিচ উঠে আসছে।

স্থানীয় বাসিন্দা নুর ইসলাম, রবিউল ইসলামরা জানান, স্বাধীনতার পর থেকে এই প্রথম রাস্তাটি পাকা করা হচ্ছে। কিন্তু সেই কাজ ঠিক ভাবে হচ্ছে না। পাঁচদিন আগে তৈরি হওয়া রাস্তার বেশ কিছু জায়গায় ফুলেও গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deganga
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE