Advertisement
১৫ মে ২০২৪
South 24 Pargana

রাগের চোটে বাবাকে শাবল দিয়ে সজোরে আঘাত! রায়দিঘিতে বৃদ্ধ খুনে আটক ছেলে

ঘরের ভিতর থেকে শাবল নিয়ে এসে বাবার মাথা এবং গলায় সপাটে আঘাত করেন ছেলে। মাটিতে লুটিয়ে পড়েন বৃদ্ধ। মৃত্যু হয় ৬০ বছর বয়সি দুলাল গায়েনের।

পারিবারিক অশান্তির জেরে বাবাকে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে।

পারিবারিক অশান্তির জেরে বাবাকে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রায়দিঘি শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ১৭:২৪
Share: Save:

পারিবারিক অশান্তির জেরে বাবাকে শাবল দিয়ে মেরে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি থানার উত্তর কুমড়োপাড়া এলাকায়। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, নিহত ব্যক্তির নাম দুলাল গায়েন। ৬০ বছর বয়সি দুলালকে খুনের অভিযোগে আটক করা হয়েছে ছেলে দীপঙ্করকে।

পুলিশ সূত্রে খবর, দীপঙ্কর তেমন কোনও কাজ করতেন না। মূলত এ নিয়ে পরিবারিক অশান্তি হত। কিছু দিন ধরে দীপঙ্কর মানসিক অবসাদেও ভুগছিলেন বলে দাবি স্থানীয়দের। এর মধ্যে সোমবার সকাল সাড়ে ৮টা নাগাদ দুলালের সঙ্গে ছেলে দীপঙ্করের তুমুল অশান্তি শুরু হয়। অভিযোগ, সেই সময় ঘরের ভিতর থেকে একটি শাবল নিয়ে এসে বাবার মাথা এবং গলায় সপাটে আঘাত করেন ছেলে। মাটিতে লুটিয়ে পড়েন দুলাল। রক্তে ভেসে যায় আশপাশ।

দুলালকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকেরা জানান, আগেই মৃত্যু হয়েছে তাঁর। এর পর দেহ উদ্ধার করে ডায়মন্ড হারবার পুলিশ তা ময়নাতদন্তের জন্য পাঠায়।

ছেলের হাতে বাবার এই খুনের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে রায়দিঘির উত্তর কুমড়োপাড়া এলাকায়। ইতিমধ্যে অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। এ নিয়ে মন্দিরবাজারের এসডিপিও বিশ্বজিৎ নস্কর বলেন, ‘‘ঘটনার তদন্ত শুরু হয়েছে। ইতিমধ্যে অভিযুক্তকে আটক করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

South 24 Pargana Murder killing Raidighi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE