Advertisement
১৮ মে ২০২৪
TMC vs. TMC in Barrackpore

এ বার শ্যামের সঙ্গে ভিকি খুনে মূল অভিযুক্তের ছবি দেখালেন অর্জুন, ঘোরাল হচ্ছে ব্যারাকপুর-পরিস্থিতি

সকাল থেকেই ভাটপাড়ায় অর্জুনপন্থী তৃণমূল সমর্থকেরা জগদ্দলের তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যামের গ্রেফতারির দাবি নিয়ে পথে নামেন। শ্যামের সঙ্গে ভিকি খুনে অভিযুক্তেরও ছবি দেখানো হয়।

Screen Grab

অভিযুক্তের সঙ্গে তৃণমূল বিধায়কের ছবি দেখিয়ে বিক্ষোভে অর্জুনপন্থী তৃণমূল সমর্থকেরা। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাটপাড়া শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২৩ ১৯:৩০
Share: Save:

উত্তর ২৪ পরগনায় ক্রমেই ঘনীভূত হচ্ছে তৃণমূল বনাম তৃণমূল লড়াই। ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংহের সঙ্গে জগদ্দলের বিধায়ক সোমনাথ শ্যামের বাগ্‌যুদ্ধ কমার পরিবর্তে লাফিয়ে বেড়েই চলেছে। এ বার আসরে চলে এসেছে একটি ছবি। যে ছবি দেখিয়ে অর্জুনপন্থীদের দাবি, তৃণমূল কর্মী ভিকি যাদব খুনে মূল অভিযুক্তের সঙ্গে ঘনিষ্ঠতা রয়েছে শ্যামের। ছবি নিয়ে ভাটপাড়ায় বিক্ষোভও দেখান অর্জুনপন্থীরা।

গত ২১ নভেম্বর ভাটপাড়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের পুরানিতালাও সংলগ্ন এলাকায় নিজের বাড়ির উঠোনে গুলি করে খুন করা হয় ভিকিকে। অভিযোগ, তিন জন বাইকে করে এসে এলোপাথাড়ি গুলি চালায়। কলকাতায় নিয়ে আসার পথে মৃত্যু হয় ভিকির। সেই খুনের ঘটনায় বৃহস্পতিবার অর্জুনের ভাইপো পাপ্পুকে গ্রেফতার করে পুলিশ। তাতেই প্রকাশ্যে চলে আসে ওই এলাকায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। জগদ্দনের বিধায়ককে সরাসরি নিশানা করে অর্জুন দাবি করেন, শ্যামের কথাতেই গ্রেফতার করা হয়েছে পাপ্পুকে। সেই অভিযোগকে পাত্তা দেননি শ্যাম।

শুক্রবার সকাল থেকেই পাপ্পুর গ্রেফতারির প্রতিবাদ জানানোর বিষয়টি ভাটপাড়ায় লোকমুখে ছড়িয়ে পড়ে। ভিড় বাড়তে থাকে অর্জুনের বাড়ি মজদুর ভবনে। শুরু হয় শ্যামের বিরোধিতায় স্লোগান। পাপ্পুর গ্রেফতারির প্রতিবাদে শ্যামকেও গ্রেফতার করার দাবি উঠতে থাকে। অর্জুনপন্থী তৃণমূল নেতা মনোজ গুহ বলেন, ‘‘নির্দোষ পাপ্পুকে ভিকি যাদব খুনের মামলায় গ্রেফতার করা হয়েছে। যদি সত্যিই তাই হয়ে থাকে তাহলে তার প্রমাণ দেখাক। অ্যারেস্ট মেমো কোথায়? পাপ্পু কেমন আছে, আমরা কিছুই জানি না। যাঁরা কোনও দিন তৃণমূল করেনি তাঁরা এখন ছড়ি ঘোরাচ্ছেন‌! এই ছবির ভিত্তিতে আমরা সোমনাথ শ্যামকে গ্রেফতারির দাবি জানাচ্ছি। ওঁ আমাদের দলের বিধায়ক সেটা আমাদের দুর্ভাগ্য। এঁরা গঙ্গায় ভেসে যাওয়া নোংরা!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arjun Singh Somenath Shyam TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE