Advertisement
০২ মে ২০২৪
Political Clash

আইএসএফ প্রার্থী হারতেই বাড়িতে হামলার অভিযোগ দেগঙ্গায়, মিথ্যা বলে ওড়াল শাসকদল তৃণমূল

দেগঙ্গায় আইএসএফ প্রার্থী হেরে যেতেই তাঁর বাড়ি এবং দোকানে ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। তৃণমূল সেই অভিযোগ অস্বীকার করেছে।

TMC and ISF allegedly engaged in clash at Deganga

দেগঙ্গায় পুলিশ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দেগঙ্গা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১২:১৩
Share: Save:

ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ)-এর প্রার্থী হেরে যেতেই তাঁর বাড়ি এবং দোকানে ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ উঠেছে আইএসএফ কর্মীদের মারধর করারও। বুধবার রাতে এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার দেগঙ্গার হাদিপুর ঝিকরা-১ পঞ্চায়েতের আমতলা হাট এলাকায়। তৃণমূল সেই অভিযোগ অস্বীকার করেছে।

আমতলা হাট এলাকার আইএসএফ প্রার্থী মুসাফির মণ্ডলের অভিযোগ, স্থানীয় পঞ্চায়েত সদস্য কামরুজ্জামান মণ্ডল প্রথমে তাঁকে মনোনয়নপত্র প্রত্যাহার করার হুমকি দিয়েছিলেন। এর পর বুধবার ভোটে জেতার পর রাতে কামরুজ্জামান দলবল নিয়ে তাঁর দোকানে এবং বাড়িতে ভাঙচুর চালাান বলে অভিযোগ। আইএসএফের চার কর্মীকে মারধর করা হয় বলে তাঁর অভিযোগ। পাশাপাশি, তাঁর বাড়ির সামনে বোমাবাজি করা হয় বলেও অভিযোগ মুসাফিরের। খবর পেয়ে দেগঙ্গা থানার পুলিশবাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আইএসএফের তোলা ওই অভিযোগ মিথ্যা এবং ভিত্তিহীন বলে দাবি করেছেন কামরুজ্জামান মণ্ডল। তিনি জানিয়েছেন, পঞ্চায়েতের ফলাফল ঘোষণা হওয়ার পরে বুধবার সকালে আমতলা হাট এলাকায় কয়েক জন তৃণমূল কর্মীকে মারধর করেন আইএসএফ প্রার্থীর বাবা হজরত আলি এবং তাঁর দলবল। এর পর রাতে নিজেরা দোকান, বাড়ি ভাঙচুর করে তাঁর উপরে দোষ চাপাচ্ছেন বলেও দাবি করেছেন কামরুজ্জামান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE