Advertisement
১৭ মে ২০২৪
TMC

পতাকা লাগানো নিয়ে আইএসএফ এবং তৃণমূলের সংঘর্ষ ভাঙড়ে, দু’পক্ষের কয়েক জন জখম

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে তৃণমূল এবং আইএসএফ কর্মীদের মধ্যে বাধে সংঘর্ষ। জখম হন দু’পক্ষের কয়েক জন। কয়েক জনকে আটক করেছে কাশীপুর থানার পুলিশ।

সংঘর্ষে জখম।

সংঘর্ষে জখম। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১২:২০
Share: Save:

পতাকা লাগানো নিয়ে তৃণমূল এবং ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ)-এর কর্মীদের মধ্যে ‘সংঘর্ষ-এর অভিযোগ। শুক্রবার রাতে এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে। ওই সংঘর্ষের জেরে জখম হয়েছেন দুই পক্ষের কয়েক জন। পুলিশ কয়েক জনকে আটক করে শুরু করেছে তদন্ত। ঘটনার জেরে থমথমে ভাঙড়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে তৃণমূল এবং আইএসএফ কর্মীদের মধ্যে বাধে সংঘর্ষ। আইএসএফ নেতা আবু হোসেন মোল্লার অভিযোগ, ‘‘২১ জানুয়ারি দলের প্রতিষ্ঠা দিবস হিসাবে আমরা দলীয় পতাকা লাগাচ্ছিলাম। সেই সময় আরাবুল ইসলাম এবং তাঁর ছেলে হাকিমুল ইসলাম বাইরে থেকে লোকজন এনে আমাদের মারধর করে। অথচ পুলিশ এসে আমাদেরই দু’জনকে ধরে নিয়ে গিয়েছে। ওরা লাঠি দিয়ে মেরেছে। আমরা আত্মরক্ষা করতে ওদের মেরেছি।’’ সংঘর্ষের পর ঘটনাস্থলে যায় কাশীপুর থানার পুলিশ।

সংঘর্ষের দায় আইএসএফের ঘাড়েই চাপিয়েছেন ভাঙড়ের তৃণমূল নেতা হাকিমুল। তাঁর অভিযোগ, ‘‘গতকাল আইএসএফের কিছু নেতা পতাকা টাঙাচ্ছিল। সেই সময় তারা আমাদের এক সমর্থকের বাড়িতে তাদের দলীয় পতাকা টাঙায় এবং আরাবুল ইসলামের নামে গালাগালি দেয়। তার প্রতিবাদ করলে ওরা অতর্কিতে আমাদের উপর হামলা চালায়। ইটবৃষ্টি করে। আমাদের কর্মীদের বন্দুকের বাঁট, ইট, রড দিয়েও মারধর করে।’’

এ নিয়ে বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাকসুদ হাসান জানান, ওই কাণ্ডে দু’পক্ষের তরফেই অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে বলেও জানিয়েছেন তিনি। ওই কাণ্ডে আটক করা হয়েছে দু’পক্ষের কয়েক জন সমর্থককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC ISF Bhangar Political Clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE