Advertisement
১৬ মে ২০২৪
TMC

TMC: বিজেপি-র বিরুদ্ধে অনাস্থা ভোট চলাকালীন বাগদায় তৃণমূলের অন্দরেই কোন্দল

মঙ্গলবার উত্তর ২৪ পরগনার বাগদার ইন্দ্রাণী পঞ্চায়েত সমিতিতে বিজেপি-র বিরুদ্ধে অনাস্থা ভোট চলছিল। তার হোতা ছিল তৃণমূলই।

গোপা-পরিতোষ, দু’জনেই দু’জনকে দুষেছেন।

গোপা-পরিতোষ, দু’জনেই দু’জনকে দুষেছেন। ছবি: ভিডিয়ো গ্র্যাব।

নিজস্ব সংবাদদাতা
বাগদা শেষ আপডেট: ২৯ জুন ২০২১ ১৬:৩০
Share: Save:

অনাস্থা ভোট চলছিল বিজেপি-র বিরুদ্ধে। কিন্তু বদলে গেল তৃণমূলের গোষ্ঠী কোন্দলে। প্রকাশ্যে পরস্পরকে আক্রমণ করতে নামলেন এলাকার দুই প্রভাবশালী নেতা। দলবিরোধী, মানসিক ভারসাম্যহীন বলে একে অপরকে আক্রমণে নামলেন তাঁরা।

মঙ্গলবার উত্তর ২৪ পরগনার বাগদার ইন্দ্রাণী পঞ্চায়েত সমিতিতে বিজেপি-র বিরুদ্ধে অনাস্থা ভোট চলছিল। তার হোতা ছিল তৃণমূলই। অনাস্থা ভোট চলাকালীন পঞ্চায়েত সংলগ্ন ১০০ মিটার এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়।

কিন্তু দুপুর ১টা নাগাদ আচমকাই প্রচুর মানুষ এসে ভিড় করেন পঞ্চায়েতের সামনে। তাঁদের মধ্যে অধিকাংসই ছিলেন তৃণমূলের কর্মী ও সমর্থক। স্লোগান দিতে দিতে আবিরও খেলেন তাঁরা। তাতে চরম বিশৃঙ্খলা দেখা দেয়। বাগদার এসডিপিও-র নেতৃত্বে পুলিশবাহিনী এসে পরিস্থিতি সামাল দেয়।

বিশৃঙ্খলা চলাকালীন সেখানে উপস্থিত ছিলেন তৃণমূল নেতা তথা বিধানসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী পরিতোষ সাহা এবং বাগদা পঞ্চায়েত সমিতির তৃণমূল সভাপতি গোপা রায়। গোটা ঘটনার জন্য গোপাকে কাঠগড়ায় তোলেন পরিতোষ। তাঁর অভিযোগ, গোপা আইন ভেঙেছেন। দল তাঁর এই পদক্ষেপ সমর্থন করে না। বিধানসভা নির্বাচনে দলের হয়ে কোনও কাজও করেননি তিনি।

তার পাল্টা পরিতোষকে তীব্র আক্রমণ করেন গোপা। তিনি বলেন, ‘‘স্বতঃস্ফূর্ত ভাবেই মানুষ পঞ্চায়েতের সামনে হাজির হন। পরিতোষবাবুর মানসিক সমস্যা রয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC No trust vote Bagdah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE