Advertisement
০৩ মে ২০২৪
Beaten to Death

রাস্তা তৈরি নিয়ে প্রতিবাদ! তৃণমূল কর্মীকে পিটিয়ে খুন গোসাবায়

সোমবার সকালে এলাকার একটি রাস্তা নির্মাণকে কেন্দ্র করে ঝামেলা শুরু হয়। অভিযোগ, সরকারি নির্দেশ মেনে রাস্তা তৈরি হচ্ছে না। এই নিয়ে প্রতিবাদ করেন মুছাক।

representational image of dead

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গোসাবা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ ১৯:০৮
Share: Save:

পথশ্রীর অধীনে রাস্তা তৈরি করাকে কেন্দ্র করে অশান্তি দক্ষিণ ২৪ পরগনার গোসাবার রাধানগর এলাকায়। এক তৃণমূল কর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছে। তদন্তে নেমেছে পুলিশ। আঙুল উঠেছে তৃণমূলের একাংশের দিকে। এই নিয়ে যদিও মন্তব্য করেননি দলের কেউ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম মুছাক অলি মোল্লা। বয়স ৩২ বছর। সোমবার সকালে এলাকার একটি রাস্তা নির্মাণকে কেন্দ্র করে ঝামেলা শুরু হয়। অভিযোগ, সরকারি নির্দেশ মেনে সঠিক ভাবে রাস্তা তৈরি হচ্ছে না। এই নিয়ে প্রতিবাদ করেন মুছাক। সে কারণে তাঁকে লাঠি, রড দিয়ে পেটানো হয় বলে অভিযোগ। ঘটনায় গুরুতর জখম হন তিনি।

প্রথমে মুছাককে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাঁকে কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই সোমবার বিকেলে মৃত্যু হয় তাঁর। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। তদন্ত শুরু করেছে সুন্দরবন কোস্টাল থানার পুলিশ। স্থানীয়দের একাংশের দাবি, দুর্নীতির প্রতিবাদ করেই খুন হয়েছেন মুছাক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dead Beaten to death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE