Advertisement
০২ মে ২০২৪
Road Accident

মালবাহী গাড়িতে ধাক্কা অটোর, মৃত্যু দুই ভাইয়ের

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, এ দিন জয়নগর থেকে একটি অটোয় চেপে বারুইপুরের দিকে যাচ্ছিলেন ওই তিন যুবক। তাইজুল অটো চালাচ্ছিলেন। রিয়াজুল ও আফতাব অটোয় বসে ছিলেন।

Representative Image

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ০৮:১৯
Share: Save:

পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই ভাইয়ের। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে বারুইপুরের সাহাপাড়া মোড়ের কাছে। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম তাইজুল শেখ (৩৮) ও রিয়াজুল শেখ (২৮)। জখম হয়েছেন আফতাব আলি হালদার নামে আরও এক যুবক। তাঁদের সকলেরই বাড়ি জয়নগর থানার বামনগাছির কাশীপুর এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, এ দিন জয়নগর থেকে একটি অটোয় চেপে বারুইপুরের দিকে যাচ্ছিলেন ওই তিন যুবক। তাইজুল অটো চালাচ্ছিলেন। রিয়াজুল ও আফতাব অটোয় বসে ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানান, অটোটি বেশ দ্রুত গতিতে চলছিল। সাহাপাড়া মোড়ের কাছে বাঁকের মুখে রাস্তার উপরে দাঁড়িয়ে ছিল একটি মালবাহী গাড়ি। অটোটি এসে ওই গাড়িতে ধাক্কা মেরে উল্টে যায়। ছিটকে পড়েন চালক-সহ তিন জনই। স্থানীয় বাসিন্দারা তাঁদের উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানে তাইজুল ও রিয়াজুলকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। পরে আফতাবকে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এ দিন বারুইপুর হাসপাতালে জখম আফতাব বলেন, “অটোয় আমরা মোট তিন জন ছিলাম। তার মধ্যে এক জন চালাচ্ছিল। বাঁকের মুখে কী ভাবে একটা গাড়ি সামনে চলে এল, বুঝতে পারিনি। কিছু বুঝে ওঠার আগেই আমাদের অটোটা উল্টে যায়।”

পরিবার সূত্রের খবর, তিন যুবকই ফল-আনাজের ব্যবসায়ী। সকালে ফল-আনাজ কিনতে বারুইপুরের পাইকারি বাজারে যাচ্ছিলেন তাঁরা। সেই সময়েই দুর্ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, মালবাহী গাড়ির চালক পলাতক। তাঁর খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE