Advertisement
১৮ মে ২০২৪
Sexual Harassment

ঘরে ঢুকে কোলের সন্তানকে খুনের হুমকি দিয়ে বধূকে ধর্ষণের অভিযোগ! কুলতলিতে ধৃত প্রতিবেশী

মধ্যরাতে নির্যাতিতার স্বামী বাড়ি ফিরতেই পালিয়ে যান অভিযুক্ত। স্ত্রীর চিৎকার শুনে অভিযুক্তের পিছনে ধাওয়া করেন তিনি। অভিযুক্তকে পাকড়াও করে কুলতুলি থানার পুলিশের হাতে তুলে দেন তিনি।

rape

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কুলতলি শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৩ ১৭:৩৭
Share: Save:

বাড়ির কর্তা ঘরে ছিলেন না। এক বছরের সন্তানকে নিয়ে একা ছিলেন বধূ। রাতের বেলা তাঁদের ঘরে ঢুকে শিশুকে খুনের হুমকি দিয়ে বধূকে ধর্ষণের অভিযোগ উঠল এক প্রতিবেশীর বিরুদ্ধে। দক্ষিণ ২৪ পরগনার কুলতলির ঘটনা। অভিযোগের ভিত্তিতে ওই প্রতিবেশীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার তাঁকে তোলা হয় বারুইপুর মহকুমা আদালতে।

স্থানীয় সূত্রে খবর, কুলতলি থানা এলাকার এক বধূ কন্যাসন্তানকে নিয়ে ঘুমোচ্ছিলেন বাড়িতে। তাঁর স্বামী কারখানায় কাজ করেন। কাজ সেরে তাঁর বাড়ি ফিরতে মধ্যরাত হয়ে যায়। অভিযোগ, মঙ্গলবার রাত ১১টা নাগাদ ওই মহিলার বাড়িতে ঢুকে পড়েন এক প্রতিবেশী। ঘুম থেকে ধড়ফড় করে উঠে বসেছিলেন বধূ। তাঁর মেয়েকে খুনের হুমকি দেন ওই প্রতিবেশী। বধূর গলা টিপে ধরেন তিনি। তাঁকেও মেরে ফেলার ভয় দেখিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। মধ্যরাতে নির্যাতিতার স্বামী বাড়ি ফিরতেই পালিয়ে যান অভিযুক্ত। স্ত্রীর চিৎকার শুনে অভিযুক্তের পিছনে ধাওয়া করেন তিনি। এর পর গ্রামবাসীদের সাহায্যে অভিযুক্তকে পাকড়াও করে কুলতলি থানার পুলিশের হাতে তুলে দেন তিনি

বুধবার সকালে থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানান বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাস। অভিযুক্তকে আদালতে তোলার পাশাপাশি নির্যাতিতার শারীরিক পরীক্ষা করা হয়। তাঁর গোপন জবানবন্দির বিষয়টি আদালতকে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sexual Harassment Kultali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE