Advertisement
১৮ মে ২০২৪
mystery death

নতুন ফ্ল্যাট দেখতে এসে ১৮ তলা থেকে মরণঝাঁপ! তরুণীর মৃত্যুতে চাঞ্চল্য কামালগাজিতে

কামালগাজি মোড়ে একটি বহুতল আবাসনে বিকেল ৪টে নাগাদ আসেন ওই তরুণী। সম্প্রতি ওই আবাসনের ১৮ তলায় একটি ফ্ল্যাট ‘বুক’ করেছিলেন তিনি। সেখান থেকেই বিকেলে ‘ঝাঁপ’ দেন তিনি।

Woman dies after jumped from 18 stored building in Kamalgazi

পুলিশ সত্রে খবর, মৃতা মাকে নিয়ে কলকাতার কসবায় থাকতেন। বাবা কর্মসূত্রে থাকেন জঙ্গিপুরে। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নরেন্দ্রপুর শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ২১:৫৪
Share: Save:

গাড়িচালককে নিয়ে নতুন ফ্ল্যাট দেখতে এসে আবাসনের ১৮ তলা থেকে পড়ে গিয়ে মৃত্যু এক তরুণীর। মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানা এলাকার কামালগাজি মোড়ে। পুলিশের প্রাথমিক অনুমান, ১৮ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন ওই তরুণী। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম শ্রীময়ী মিশ্র। তাঁর বয়স প্রায় ২৯ বছর।

স্থানীয় সূত্রে খবর, কামালগাজি মোড়ে একটি বহুতল আবাসনে বিকেল ৪টে নাগাদ আসেন ওই তরুণী। সম্প্রতি ওই আবাসনের ১৮ তলায় একটি ফ্ল্যাট ‘বুক’ করেছিলেন তরুণী। সেখান থেকেই বিকেলে ‘ঝাঁপ’ দেন তিনি। বহুতল থেকে নীচে ভারী কিছু পড়ার শব্দ শুনে ছুটে যান নিরাপত্তারক্ষীরা। তাঁরা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন ওই তরুণীকে। খবর দেওয়া হয় পুলিশে। সোনারপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তরুণীকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয়েরা জানিয়েছেন, এখনও ওই ফ্ল্যাটে বসবাস শুরু করেননি শ্রীময়ী। বিকেল সওয়া ৪টে নাগাদ এই ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে খবর, মৃতের বাবা কর্মসূত্রে মুর্শিদাবাদের জঙ্গিপুর এলাকায় থাকেন। দক্ষিণ কলকাতার কসবা এলাকায় মায়ের সঙ্গে থাকতেন শ্রীময়ী। তবে মা কিছু দিন ধরে অসুস্থ। অতি সম্প্রতি কামালগাজির ওই বহুতল আবাসনের ১৮ তলায় তাঁরা একটি ফ্ল্যাট নিয়েছিলেন। কিন্তু কী কারণে তিনি ‘ঝাঁপ’ দিলেন তা এখনও অজানা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। শ্রীময়ীর বাবাকেও খবর দেওয়া হয়েছে। তিনি ইতিমধ্যেই জঙ্গিপুর থেকে কলকাতার উদ্দেশে রওনা দিয়েছেন বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ শ্রীময়ীর গাড়িচালককে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। জিজ্ঞাসাবাদ করা হয়েছে আবাসনের নিরাপত্তারক্ষীদেরও। তা ছাড়া মৃতের মোবাইল ফোন উদ্ধার হয়েছে। সেখান থেকে কোনও তথ্য পাওয়া যায় কি না, দেখছে পুলিশ। এই বিষয়ে বারুইপুর পুলিশ জেলার ডিএসপি মোহিত মোল্লা বলেন, ‘‘আমরা ঘটনার তদন্ত শুরু করেছি।’’ ঘটনাস্থলে পৌঁছন রাজপুর-সোনারপুর পুরসভার ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নজরুল আলি মণ্ডল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mystery death Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE