Advertisement
১৬ মে ২০২৪
murder case

Murder: রাজসাক্ষী হতে চাওয়ায় কুলপিতে খুন যুবক, পরিবারের অভিযোগের পরে শুরু তদন্ত

পলাতক অভিযুক্তদের খোঁজে চলছে তল্লাশি। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

সাইফুল পুরকাইত, নিহতের বাবা

সাইফুল পুরকাইত, নিহতের বাবা নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কুলপি শেষ আপডেট: ০৬ জুলাই ২০২১ ১৮:২৪
Share: Save:

খুনের মামলায় অভিযুক্ত এক যুবক রাজসাক্ষী হতে চাওয়ায় তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল দক্ষিণ ২৪ পরগনার কুলপি থানার রাজরামঘাট এলাকায়। খবর পেয়ে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম আব্দুল গফ্ফার পুরকাইত (১৯)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৬ মাস আগে খুন হয়েছিলেন ইটবাড়ি এলাকার বাসিন্দা খোকন মোল্লা। সেই ঘটনার তদন্তে নেমে গফ্ফার ও রাকিব সরদার নামে দু’জনকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে খুনের মামলা রুজু হয়। রাজু মোল্লা নামে আর এক অভিযুক্ত পলাতক ছিল। কিছু দিন আগে ধৃত দুই অভিযুক্ত গফ্ফার ও রাকিব জামিন পেয়ে যায়। বুধবার আদালতে এই মামলাটির শুনানি রয়েছে।

গফ্ফারের পরিবারের অভিযোগ, সোমবার গভীর রাতে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় রাকিব ও রাজু। তার পর তারা ধারালো অস্ত্র দিয়ে গফ্ফারকে কুপিয়ে খুন করে। চিৎকার শুনে স্থানীয়রা চলে আসলে এলাকা ছেড়ে চম্পট দেয় অভিযুক্তরা। খুনের ঘটনায় রাজসাক্ষী হতে চাওয়াতেই গফ্ফারকে খুন করা হয়েছে বলে দাবি পরিবারের। ইতিমধ্যেই কুলপি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে নিহতের পরিবার।

গফ্ফারের বাবা সাইফুল পুরকাইত বলেন, ‘‘৬ মাস আগে খুনের ঘটনায় আমার ছেলে-সহ তিন জন অভিযুক্ত। কিন্তু রাজসাক্ষী হতে রাজি হয়েছিল গফ্ফার৷ সেই জন্য ভয় পেয়ে গিয়েছিল বাকি অভিযুক্তরা। তাই আমার ছেলেকে খুন করেছে তারা।’’

অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে কুলপি থানার পুলিশ। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকেই গ্রেফতার করা হয়নি। পলাতক অভিযুক্তদের খোঁজে চলছে তল্লাশি। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder murder case Kulpi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE