Advertisement
১৭ মে ২০২৪
Manicktala

মুরারিপুকুরে রহস্যমৃত্যু ব্যবসায়ীর, বন্ধ বরফকল থেকে উদ্ধার দেহ, খুনের অভিযোগ আনলেন স্ত্রী

বৃহস্পতিবার রাতে মানিকতলার মুরারিপুকুরে এক ব্যবসায়ীর রহস্যমৃত্যুতে চাঞ্চল্য ছড়াল। তাঁর বাড়ির কাছেই একটি বন্ধ বরফকলের মধ্যে থেকে গুরুতর আহত অবস্থায় তাঁর দেহ উদ্ধার করা হয়।

ব্যবসায়ীর রহস্যমৃত্যু।

ব্যবসায়ীর রহস্যমৃত্যু। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১০:৩৪
Share: Save:

মানিকতলার মুরারিপুকুরে এক ব্যবসায়ীর রহস্যমৃত্যুতে চাঞ্চল্য ছড়াল। বৃহস্পতিবার রাতে কলকাতা পুরসভার ১৪ নং ওয়ার্ডের বারীন ঘোষ সরণিতে তাঁর বাড়ির কাছেই একটি বন্ধ বরফকলের মধ্যে থেকে গুরুতর আহত অবস্থায় তাঁর দেহ উদ্ধার করা হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁকে মৃত ঘোষণা করা হয়। পুলিশসূত্রের খবর, ব্যবসায়ীর নাম অমিত রাম (৪০)। পরিবার সূত্রে জানা গিয়েছে, এই ব্যবসায়ী বিভিন্ন জায়গায় ইমারতি সামগ্রী সরবরাহ করতেন। মৃত ব্যবসায়ীর স্ত্রীর অভিযোগ, তাঁর স্বামীকে খুন করা হয়েছে। একটি টেলিভিশন চ্যানেলে তিনি বলেন, ‘‘খুন করেছে আমার স্বামীকে। হাতে, গলায় সব জায়গাতে আঁচড়ের দাগ পাওয়া গেছে।’’ তাঁর প্রশ্ন, তাঁর স্বামী বাড়ি ফিরে সোজা নিজের ঘরে চলে যান, বরফকলের ভিতর তিনি গেলেন কী করে? পুলিশ এখনও নিশ্চিত নয় যে, দুর্ঘটনার কারণে এই মৃত্যু, না কি এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে। আপাতত, দেহ ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ব্যবসায়ীর মাথার পিছনে আঘাতের চিহ্নও পাওয়া গিয়েছে। পরিবারের আর এক সদস্য বলেন, ‘‘ও সুইসাইড করার মতো ছেলে নয়। পরিকল্পিত ভাবে, চক্রান্ত করে ওকে খুন করে ওখানে ফেলে দেওয়া হয়েছে।’’ ব্যবসাসূত্রে কারও সঙ্গেই শত্রুতা ছিল না বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manicktala Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE