Advertisement
০২ মে ২০২৪
Death

ট্রেকিংয়ে গিয়ে ফের মৃত্যু বাঙালির

দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দক্ষিণ ২৪ পরগনার আমতলার বাসিন্দা সুজয় দলুই (৪৩)। গত শুক্রবার বিকেলে খিমলোগা হিমবাহে এই দুর্ঘটনা ঘটে।

সুজয় দলুই।

সুজয় দলুই।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ ০৭:০৮
Share: Save:

হিমাচলে ট্রেকিংয়ে গিয়ে ফের মৃত্যু হল এ রাজ্যের পর্যটকের। হিমাচল ও উত্তরাখণ্ডের সীমানা এলাকায়, খিমলোগা পাস অতিক্রম করার পরে ক্রিভাসে (বরফের ফাটল) পড়ে গিয়ে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দক্ষিণ ২৪ পরগনার আমতলার বাসিন্দা সুজয় দলুই (৪৩)। গত শুক্রবার বিকেলে খিমলোগা হিমবাহে এই দুর্ঘটনা ঘটে। সুব্রত বিশ্বাস (৪৯) ও নরোত্তম গায়েন (৫২) নামে আরও দু’জন পর্যটক আহত। তাঁরা চাকদহের বাসিন্দা। তবে এই দলটি স্থানীয় প্রশাসনের অনুমতি না নিয়েই ট্রেকিং করছিল বলে খবর।

সুজয়ের বন্ধু, বারুইপুরের বাসিন্দা হিল্লোল দাস জানাচ্ছেন, ২৪ অগস্ট কলকাতা থেকে ট্রেন ধরেন সুজয়-সহ তিন জন। ছ’জন মালবাহককে নিয়ে ২৭ তারিখ উত্তরকাশীর লিওয়ারি গ্রাম থেকে হাঁটা শুরু করেন তাঁরা। ২ সেপ্টেম্বর সাড়ে ১৯ হাজার ফুট উঁচু খিমলোগা পাস পেরিয়ে নামার সময়েই ঘটে দুর্ঘটনা। শনিবার তিন মালবাহকের সঙ্গে ছিটকুলে নেমে এসে দুর্ঘটনার খবর দেন নরোত্তম। সুব্রত ও নরোত্তমের আত্মীয়েরা হিমাচলের উদ্দেশে রওনা হয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death trekking himachal pradesh Amtala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE