Advertisement
০২ মে ২০২৪
TMC

দিনহাটাতে রাতে ডাক ‘পিঠে বানাতে’, নালিশ

দিনহাটার সাহেবগঞ্জ থানায় মঙ্গলবার অভিযোগ করেন ওই মহিলা। অভিযোগ উড়িয়ে তৃণমূলের মহিলা সংগঠন পাল্টা, দিনহাটা থানায় বুধবার ওই মহিলা-সহ তিন জনের বিরুদ্ধে অপপ্রচার এবং সম্মানহানির চেষ্টার অভিযোগ করেছে।

tmc

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার ও দিনহাটা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৪ ০৭:২৬
Share: Save:

সন্দেশখালির ছায়া যেন দিনহাটায়। সেখানেও পিঠে তৈরির নাম করে গভীর রাতে এক মহিলাকে ‘গোপন ডেরায়’ ডেকে পাঠানো এবং যেতে না চাওয়ায় বাড়িতে হামলা-হুমকির অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। তাতে নাম জড়িয়েছে উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ-সহ তৃণমূলের একাধিক নেতার।

দিনহাটার সাহেবগঞ্জ থানায় মঙ্গলবার অভিযোগ করেন ওই মহিলা। অভিযোগ উড়িয়ে তৃণমূলের মহিলা সংগঠন পাল্টা, দিনহাটা থানায় বুধবার ওই মহিলা-সহ তিন জনের বিরুদ্ধে অপপ্রচার এবং সম্মানহানির চেষ্টার অভিযোগ করেছে। মহিলার বাড়ির সামনে এ দিন বিক্ষোভও দেখানো হয়। এসডিপিও (দিনহাটা) ধীমান মিত্র বলেন, “দু’পক্ষের অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।”

লোকসভা ভোটের মুখে দিনহাটার ওই মহিলার বক্তব্যের একটি ভিডিয়ো (সত্যতা যাচাই করেনি আনন্দবাজার) সমাজমাধ্যমে মঙ্গলবারই ‘পোস্ট’ করেছেন বিজেপির মহিলা মোর্চার কোচবিহার জেলা সভাপতি অর্পিতা নারায়ণ। সেখানে দেখা যাচ্ছে, ওই মহিলা অভিযোগ করছেন, “উদয়ন গুহ (মন্ত্রী), বিশু ধর (তৃণমূলের দিনহাটা শহর ব্লক সভাপতি), দীপক ভট্টাচার্যের (তৃণমূলের দিনহাটা ২ ব্লক সভাপতি) গুন্ডাবাহিনী আমাকে গভীর রাতে পিঠে তৈরির প্রস্তাব দেয়। তাতে রাজি না হওয়ায়, বাড়িতে হামলা করে।” তাঁর দাবি, ১৮ ফেব্রুয়ারি মাঝরাতে তাঁর বাড়িতে চড়াও হয় তৃণমূলের লোকজন। অভিযোগ অস্বীকার করে উদয়নের দাবি, “সন্দেশ-কাহিনিকে সামনে রেখে বিজেপি সারা বাংলায় পিঠে-কাহিনি ছড়ানোর চেষ্টা করছে। দিনহাটার মানুষ উদয়ন গুহকে জানেন, চেনেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Dinhata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE