Advertisement
০১ জুন ২০২৪
Blast

বিস্ফোরণে হাত উড়ে গেল যুবকের, দুষ্কৃতী হামলার অভিযোগ পরিবারের

স্থানীয়রা জানিয়েছে, বৃহস্পতিবার রাত প্রায় ৯টা নাগাদ প্রতিবেশী নজরুল ইসলামের বাড়ি থেকে আচমকা বোমা ফাটার শব্দ শোনা যায়।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাড়োয়া শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২১ ২৩:৪০
Share: Save:

হঠাৎই বোমার শব্দ। প্রতিবেশীরা বেরিয়ে এসে দেখলেন, বোমায় হাত উড়ে গিয়েছে যুবকের। কিন্তু পুলিশ এখনও উদ্ধার করতে পারল না, বোমা বাঁধতে গিয়ে হাত উড়ে গিয়েছে না দুষ্কৃতীরা হামলা করেছে। বৃহস্পতিবার বসিরহাট মহাকুমার হাড়োয়া থানার আটপুকুর এলাকায় এই ঘটনা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয়রা জানিয়েছে, বৃহস্পতিবার রাত প্রায় ৯টা নাগাদ প্রতিবেশী নজরুল ইসলামের বাড়ি থেকে আচমকা বোমা ফাটার শব্দ শোনা যায়। শব্দ শুনে আশপাশের লোকজন বেরিয়ে আসেন। ঘরের মধ্যে ছিল ১৭ বছরের যুবক রবিউল ইসলাম। প্রতিবেশীরা গিয়ে দেখেন, রবিউলের অবস্থা আশঙ্কাজনক। বোমার আঘাতে তাঁর ডান হাত ভয়ঙ্কর ক্ষতিগ্রস্ত হয়েছে। শরীরের বেশ কিছু অংশ পুড়ে গিয়েছে।

আহত রবিউলকে পরিবার ও প্রতিবেশীরা উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় হাড়োয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখান শারিরীক অবস্থার অবনতি হওয়ায় তাকে আরজিকর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনার পর থেকে এলাকা থমথমে হয়ে আছে।

আক্রান্তের মা জানিয়েছেন, ‘‘পরিকল্পিত ভাবে আমার বাড়িতে দুষ্কৃতীরা হামলা চালিয়েছে। এই ঘটনা যারা ঘটিয়েছে, তাদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবি জানাচ্ছি পুলিশের কাছে।’’ পুলিশ অবশ্য এখনও বিষয়টি নিয়ে ধন্দে রয়েছে। প্রাথমিক তদন্তের পর এটা স্পষ্ট হয়নি যে দুষ্কৃতীরা ওই বাড়িতে বোমাবাজি করল, না বোমা বাঁধতে গিয়েই হাত উড়ে গেল রবিউলের!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast Incident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE