Advertisement
১৭ মে ২০২৪
Suvendu Adhikari

মোদী-শাহের সঙ্গে বৈঠকে কি নারদ নিয়ে আলোচনা? ‘জল্পনা’ নস্যাৎ করলেন শুভেন্দু

শুভেন্দুর তরফ থেকে জানানো হয়, প্রধানমন্ত্রীর সঙ্গে বুধবার তাঁর বৈঠকে রাজ্যে ভোট-পরবর্তী লাগাতার হিংসা নিয়ে আলোচনা হয়েছে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ১১ জুন ২০২১ ০৫:৫৮
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে তাঁর দফায় দফায় বৈঠকে সিবিআই-এর নারদ মামলা নিয়ে কোনও আলোচনা হয়নি বলে শুভেন্দু অধিকারীর পক্ষ থেকে দাবি করা হয়েছে। বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু দিল্লিতে এসে মঙ্গলবার অমিত শাহর সঙ্গে বৈঠক করেছিলেন। তার পর বুধবার প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের পরে ফের স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন। এর পরেই নারদ-মামলা নিয়ে বৈঠকে আলোচনা হয়েছে কি না, তা নিয়ে রাজনৈতিক শিবিরে জল্পনা ছড়ায়।

বৃহস্পতিবার তারই ব্যাখ্যা দিতে গিয়ে শুভেন্দুর তরফ থেকে জানানো হয়, প্রধানমন্ত্রীর সঙ্গে বুধবার তাঁর বৈঠকে রাজ্যে ভোট-পরবর্তী লাগাতার হিংসা নিয়ে আলোচনা হয়েছে। তিনি সিবিআইয়ের নারদা মামলা থেকে মুক্তি পেতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দফায় দফায় বৈঠক করেছেন, এই খবর ভুল। উল্লেখ্য, নারদ মামলায় সিবিআই শুভেন্দুর বিরুদ্ধে চার্জশিট পেশ করতে চেয়ে লোকসভার স্পিকারের অনুমতি চাইলেও এখনও কোনও জবাব আসেনি। শুভেন্দুর তরফে দাবি, তিনি ওই মামলা থেকে পরিত্রাণের রাস্তা খুঁজতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করছেন, এই ধারণা ভুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Narendra Modi Suvendu Adhikari Narada Scam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE