Advertisement
১৫ জুন ২০২৪
Agnimitra Paul

COVID-19: তৃতীয় বারের জন্য কোভিডে আক্রান্ত বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা

বুধবার রাতে টুইট করে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক।

অগ্নিমিত্রা পাল।

অগ্নিমিত্রা পাল। ছবি: টুইটার থেকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২২ ০০:২১
Share: Save:

ফের কোভিডে আক্রান্ত হলেন অগ্নিমিত্রা পাল। এই নিয়ে তিন বার করোনাভাইরাসে সংক্রমিত হলেন তিনি। বুধবার রাতে টুইট করে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক।

টুইটে অগ্নিমিত্রা লিখেছেন, ‘কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। কিন্তু ভয়ের কিছু নেই। আমি ভাল আছি। আমি কোভিডের বিধিনিষেধ মেনে চলব। আশা করছি শীঘ্রই কাজে যোগ দেব।’ দ্রুত কোভিড ছড়ানো নিয়ে সতর্কবার্তাও দিয়েছেন তিনি। টুইটে লিখেছেন, ‘কোভিড খুব দ্রুত ছড়াচ্ছে। মাস্ক পরুন। স্যানিটাইজার ব্যবহার করুন। দূরত্ববিধি মেনে চলুন।’ গত তিন দিনে আন্দামানে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছিলেন তাঁদেরকেও নিভৃতবাসে যাওয়ার অনুরোধ করেছেন তিনি।

প্রসঙ্গত অগ্নিমিত্রা প্রথম বার কোভিডে আক্রান্ত হয়েছিলেন ২০২০ সালের সেপ্টেম্বর মাসে। সে বার আক্রান্ত হয়ে কলকাতার একটি হাসপাতালে ভর্তিও হয়েছিলেন তিনি। ২০২১ সালের মে মাসে বিধানসভা ভোটের ফল প্রকাশের সপ্তাহ দু’য়েক পর দ্বিতীয় বারের জন্য কোভিডে আক্রান্ত হন অগ্নিমিত্রা। সে বার অবশ্য হাসপাতালে ভর্তি হতে হয়নি তাঁকে। বাড়িতেই নিভৃতবাসে ছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Agnimitra Paul COVID-19 BJP MLA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE