Advertisement
১৯ মে ২০২৪
Mamata Banerjee

Arnab Roy, IAS: প্রয়াত রাজ্যের উপভোক্তা বিষয়ক দফতরের প্রধান সচিব অর্ণব রায়, শোকবার্তা মুখ্যমন্ত্রীর

গত জানুয়ারি মাসে রাজ্যের উপভোক্তা বিষয়ক দফতরের প্রধান সচিব হওয়ার আগে কর্মিবৃন্দ ও প্রশাসনিক সংস্কার দফতরের প্রধান সচিব পদে ছিলেন তিনি।

অর্ণব রায়।

অর্ণব রায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২১ ১৩:০৪
Share: Save:

বৃহস্পতিবার সকালে কলকাতায় প্রয়াত হলেন পশ্চিমবঙ্গ সরকারের উপভোক্তা বিষয়ক দফতরের প্রধান সচিব অর্ণব রায়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। বরিষ্ঠ আইএএস কর্তার মৃত্যুতে শোকবার্তা দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
শোকবার্তায় মমতা লেখেন, ‘পশ্চিমবঙ্গ সরকারের প্রধান সচিব অর্ণব রায়ের অকাল প্রয়াণে আমি গভীর শোক প্রকাশ করছি। অর্ণব রায় তাঁর কর্মজীবনে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব অত্যন্ত নিষ্ঠার সঙ্গে পালন করেছেন। সৎ, মিতভাষী, সদালাপী, রসবোধসম্পন্ন এবং দক্ষ আধিকারিক অর্ণববাবুকে আমরা চিরদিন মনে রাখব। অর্ণবকে আমি অত্যন্ত স্নেহ করতাম। তাঁর প্রয়াণ এ রাজ্যের প্রশাসনিক ক্ষেত্রে এক অপূরণীয় ক্ষতি। আমি অর্ণব রায়ের আত্মীয়-পরিজন ও অনুরাগীদের আন্তরিক সমবেদনা জানাচ্ছি। রাজ্য সরকার তাঁর পরিবারের পাশে সব সময়ে থাকবে। আমি তাঁর আত্মার শান্তি কামনা করি।’

রাজ্যের একাধিক দফতরের দায়িত্বভার সামলেছেন অর্ণব। গত জানুয়ারি মাসে রাজ্যের উপভোক্তা বিষয়ক দফতরের প্রধান সচিব হওয়ার আগে কর্মিবৃন্দ ও প্রশাসনিক সংস্কার দফতরের প্রধান সচিব পদে ছিলেন তিনি। তার আগে পরিবেশ দফতরের প্রধান সচিব পদেও কাজ করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee ias officer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE