Advertisement
০৩ মে ২০২৪
Road accident

কাঁকসায় লরি উল্টে মৃত দুই, আশঙ্কাজনক আরও দু’জন, প্রতিবাদে স্থানীয়দের পথ অবরোধ, উত্তেজনা

ঘটনাস্থলে এক জনের মৃত্যু হয়। তিন জনকে উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নিয়ে আসার পর আরও এক জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। বাকি দু’জনের চিকিৎসা চলছে।

দুর্ঘটনা ঘিরে রণক্ষেত্র কাঁকসা।

দুর্ঘটনা ঘিরে রণক্ষেত্র কাঁকসা। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কাঁকসা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৪ ১১:০৮
Share: Save:

বর্ধমান থেকে দুর্গাপুরগামী একটি কয়লাবোঝাই লরি উল্টে মৃত্যু হল দু’জনের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আরও দু’জন। দুর্ঘটনার পর স্থানীয়রা পথ অবরোধ করেন। পুলিশ পরিস্থিতি সামলাতে এলে স্থানীয়দের সঙ্গে পুলিশের বচসা বেধে যায়। পুলিশকে ঘিরে ধাক্কাধাক্কি করতেও দেখা যায় বিক্ষোভকারীদের।

মঙ্গলবার সকালে ১৯ নম্বর জাতীয় সড়ক ধরে দুর্গাপুরের দিকে যাচ্ছিল একটি কয়লাবোঝাই লরি। কাঁকসা থানা এলাকার বিরুডিহার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে আচমকাই লরিটি উল্টে যায়। সেই সময় লরিটির পাশ দিয়ে চলা চার সাইকেল এবং এক বাইক আরোহী তাতে চাপা পড়ে যান। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক জনের। বাকি তিন জনকে উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নিয়ে আসার পর এক জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। বাকি দু’জনের চিকিৎসা চলছে। তবে তাঁদের আঘাত গুরুতর।

এই ঘটনার পরেই স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ দেখাতে শুরু করেন। উত্তেজনা তৈরি হয় এলাকায়। স্থানীয় বাসিন্দা বাপি দাস বলেন, ‘‘তীব্র গতিতে ছুটে আসা লরিটি বর্ধমানের দিক থেকে দুর্গাপুরের দিকে যাওয়ার সময় কোনও কারণে উল্টে যায়। উল্টে যাওয়ার সময় আশপাশে থাকা সাইকেল ও বাইক আরোহীরা তাতে চাপা পড়ে যান।’’ এর পরে প্রতিবাদে রাস্তা অবরোধ করেন বাসিন্দারা। উত্তেজিত জনতাকে সরিয়ে রাস্তা খালি করাতে গিয়ে পুলিশকে যথেষ্ট বেগ পেতে হয়। ঘন্টাখানেক পর পুলিশের আশ্বাসে উঠে যায় অবরোধ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Accident police Agitation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE