Advertisement
১৬ মে ২০২৪
Drowning Death

দামোদরে ডুবে যাওয়া তিন ছাত্রের দেহ উদ্ধার, স্কুল থেকে পালিয়ে বেড়াতে এসেছিল তারা

মঙ্গলবার দুর্গাপুরের একটি স্কুলের আট ছাত্র স্কুল থেকে পালিয়ে দামোদরে বেড়াতে আসে। তাদের বাড়ি দুর্গাপুরের এমএএমসি টাউনশিপ এলাকায়। দামোদরে স্নান করতে নেমে ঘটে অঘটন।

3 school students died after they went to swimming in Damodar

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ১৫:১০
Share: Save:

দামোদরের দুর্গাপুর ব্যারেজে স্নান করতে নেমে জলে তলিয়ে যাওয়া তিন ছাত্রেরই দেহ উদ্ধার করল পুলিশ এবং উদ্ধারকারী দল। সৌমজিৎ সাহা, শুভজিৎ নস্কর এবং ভিকি শীল নামে তিন দশম শ্রেণির ছাত্র মঙ্গলবার দামোদরে তলিয়ে যায়। টানা তল্লাশির পর অবশেষে উদ্ধার হল দেহ।

মঙ্গলবার থেকে উদ্ধারকারী দল নদীতে খুঁজতে নেমেও পায়নি তিন ছাত্রকে। বুধবার সকাল ৮টা নাগাদ এক জনের দেহ মেলে। তার পর সকাল ১১টা এবং দুপুর সাড়ে ১২টা নাগাদ আরও দু’জনের দেহ উদ্ধার হয়। বাঁকুড়ার বড়জোড়া থানার পুলিশ দেহগুলিকে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে গিয়েছে। এই ঘটনায় দুর্গাপুর শহর জুড়ে শোকের আবহ।

মঙ্গলবার দুর্গাপুরের একটি স্কুলের আট ছাত্র স্কুল থেকে পালিয়ে দামোদরে বেড়াতে আসে। তাদের বাড়ি দুর্গাপুরের এমএএমসি টাউনশিপ এলাকায়। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, এক ছাত্র প্রথমে স্নান করতে নেমে ডুবে যেতে থাকে। তাকে উদ্ধার করতে যায় আর এক ছাত্র। দু’জনই ডুবে যেতে থাকলে আর এক ছাত্র উদ্ধার করতে যায়। এর পর তিন জনই দামোদরে তলিয়ে যায়।

এক ছাত্রের কথায়, ‘‘সবাই স্নানে নেমেছিলাম। এক জন ডুবে যায়। তাকে উদ্ধার করতে গিয়ে বাকি দু’জনও তলিয়ে যায়।’’ স্থানীয়রা তিন ছাত্রকে ডুবে যেতে দেখে উদ্ধার করতে নামে। খবর দেওয়া হয় পুলিশে। পরে পুলিশ এবং বিশেষ উদ্ধারকারী দল তিন ছাত্রের খোঁজ শুরু করে। প্রায় ২৪ ঘণ্টা পরে সবার দেহ মিলল বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drowning Death bankura Durgapur Students
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE