Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Anubrata Mondal

‘শরীর ভাল নেই’, জেল থেকে আসানসোল হাসপাতালে নিয়ে যাওয়া হল অনুব্রতকে

আসানসোল সংশোধনাগার থেকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হল তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলকে। সোমবার সকালে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

অনুব্রত মণ্ডল।

অনুব্রত মণ্ডল। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১২:০৬
Share: Save:

আসানসোল সংশোধনাগার থেকে আসানসোল জেলা হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হল তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলকে। সোমবার সকালে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এর আগে গত ২০ নভেম্বর স্বাস্থ্য পরীক্ষা হয়েছিল তাঁর।

আসানসোল জেলা হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, চিকিৎসক শুভজিৎ দত্ত, সার্জন স্মরণ হেমব্রম, জয়ন্ত গঙ্গোপাধ্যায় এবং হাসপাতালের মেডিক্যাল অফিসার উত্তমকুমার রায় অনুব্রতের চিকিৎসা করবেন। তাঁর নানা পরীক্ষা করা হবে বলেও হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। সংশোধনাগার থেকে হাসপাতাল যাওয়ার পথে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অনুব্রত বলেন, ‘‘শরীর ভাল নেই।’’

গত শুক্রবার আসানসোলের বিশেষ সিবিআই আদালতে হাজির করানো হয়েছিল অনুব্রতকে। তাঁকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক রাজেশ চক্রবর্তী। পরবর্তী শুনানি ৩ মার্চ। অনুব্রতের সঙ্গে, তাঁর এক সময়ের দেহরক্ষী সহগল হোসেনকেও আদালতে হাজির করানো হয় ভার্চুয়ালি। গরু পাচারকাণ্ডে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর করা মামলায় তিহাড় জেলে রয়েছেন সহগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mondal Asansol Jail Custody ED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE