Advertisement
১৯ মে ২০২৪
Memari

মেমারির কলেজ ছাত্রীর পেটে ছুরি মারল দুষ্কৃতী

মঙ্গলবার বিকাল ৫টা নাগাদ ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মেমারি থানার দেবীপুর বেলতলা বাজার এলাকায়।

আহত কলেজ ছাত্রী।

আহত কলেজ ছাত্রী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেমারি শেষ আপডেট: ০৭ জুলাই ২০২১ ০৩:২৩
Share: Save:

প্রকাশ্যে কলেজ ছাত্রীর পেটে ছুরি মেরে পালালো এক দুষ্কৃতী। মঙ্গলবার বিকাল ৫টা নাগাদ ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মেমারি থানার দেবীপুর বেলতলা বাজার এলাকায়। ছুরির আঘাতে গুরুতর জখম মেমারি কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী সান্তনা হাঁসদা। তাঁকে ভর্তি করা হয়েছে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে।

ওই কলেজ ছাত্রীর বাড়ি মেমারি থানার দুর্গাপুর পঞ্চায়েতের জুঝারপুরে। ছাত্রীর মামাতো ভাই শ্রীমন্ত সোরেন জানিয়েছেন, অনলাইনে পরীক্ষা দেওয়ার জন্যে তাঁর বোন সান্তনা দেবীপুর বেলতলা এলাকায় প্রাইভেট টিউশন সেন্টারে গিয়েছিল। সেখানে পরীক্ষা দিয়ে নিজের বাড়িতে ফিরছিল। টিউশন সেন্টার থেকে কিছুটা দূরে আচমকাই সান্তনার পেটে ছুরি মেরে দিয়ে পালায় বছর ৩৮-৪০ বয়সী ওই দুষ্কৃতী।

ঘটনার সময় ওই এলাকায় তেমন লোকজন না থাকায় ওই দুষ্কৃতী সহজেই পালিয়ে যায়। কলেজ ছাত্রীর এক সহপাঠী এবং সহপাঠীর ভাই রক্তাক্ত অবস্থায় পথে সান্তনাকে উদ্ধার করে। ততক্ষণে সেখানে আসেন স্থানীয়রাও। শ্রীমন্ত সরেন জানিয়েছেন, তাঁর বোনকে উদ্ধার করে চিকিৎসার জন্যে প্রথমে মেমারি গ্রামীন হাহপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই সান্তনা চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনা নিয়ে মেমারি থানার পুলিশ বলেছে ,“ছাত্রীর পরিবারের তরফে কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। আমরা ঘটনার তদন্ত শুরু করেছি। অভিযুক্তেরও খোঁজ চালানো হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Memari Knife Attack college student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE