Advertisement
১৮ মে ২০২৪
dead body

তিন দিন নিখোঁজ থাকার পর আসানসোলে যুবকের দেহ মিলল নালায়, কারণ ঘিরে রহস্য

আসানসোল উত্তর থানার রেলপার মুখশুদ্ধি এলাকার বাসিন্দা জাহিদ আখতার। তিনি নিখোঁজ ছিলেন গত ১৫ মে থেকে। বৃহস্পতিবার নর্দমায় মেলে জাহিদের দেহ।

Dead body of an young man recovered in Asansol

জাহিদ আখতার। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ১৩:১৬
Share: Save:

তিন দিন ধরে নিখোঁজ ছিলেন যুবক। বৃহস্পতিবার তাঁর দেহ উদ্ধার হল নর্দমা থেকে। এই ঘটনা ঘটেছে আসানসোলের হীরাপুর থানার রহমতনগরের চাষাপট্টি এলাকায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আসানসোল উত্তর থানার রেলপার মুখশুদ্ধি এলাকার বাসিন্দা জাহিদ আখতার (৩৫)। তিনি নিখোঁজ ছিলেন গত ১৫ মে থেকে। বৃহস্পতিবার রহমতনগরের চাষাপট্টি এলাকার একটি নর্দমায় জাহিদের দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তাঁরা খবর দেন পুলিশে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় হীরাপুর থানার পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় আসানসোল জেলা হাসপাতালে। জাহিদকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেছেন তাঁর পরিবারের সদস্যরা। তাঁর দেহে আঘাতের চিহ্নও মিলেছে বলে তাঁদের দাবি।

ওই ঘটনার তদন্ত শুরু করেছে হীরাপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নর্দমা থেকে একটি পচাগলা দেহ উদ্ধার হয়েছে। ওই যুবক মানসিক ভারসাম্যহীন ছিল বলেও পুলিশের দাবি। প্রাথমিক ভাবে তদন্তকারীরা মনে করছেন ওই যুবক কোনও ভাবে গভীর নর্দমায় পড়ে গিয়েছিলেন। তার ফলে এই ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body police Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE