Advertisement
১৮ মে ২০২৪
Brother Kills Sister

ভাইবোনের খুনসুটি গড়াল খুনোখুনিতে! আসানসোলে বোনকে গুলি করে পিস্তল উঁচিয়ে ঘর ছাড়লেন দাদা

স্থানীয়েরা জানাচ্ছেন, বুধবার দুপুরে হঠাৎ বিকট শব্দ পান তাঁরা। ঘটনাস্থলে তাঁরা গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছেন কমল। তবে অভিযুক্তকে দেখতে পাননি তাঁরা। তিনি তখন পালিয়েছেন।

Asansol Murder

অভিযুক্ত রাহুল সোনকর এবং মৃতা কমল সোনকর (বাঁ দিক থেকে)। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১৮:১৭
Share: Save:

বোনকে গুলি করে খুনের অভিযোগ উঠল দাদার বিরুদ্ধে। পশ্চিম বর্ধমানের আসানসোল দক্ষিণ থানার খটিকপাড়ার ঘটনা। বুধবার এই ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম কমল সোনকর। ১৮ বছরের ওই তরুণীকে তাঁর দাদা রাহুল সোনকর গুলি করে বাড়ি ছেড়ে চলে যান বলে অভিযোগ। গুলি চলার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখান থেকে রক্তাক্ত অবস্থায় তরুণীকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই খবর পেয়ে ঘটনাস্থলে যান আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি সেন্ট্রাল এসএস কুলদীপ স্বয়ং। তিনি বলেন, ‘‘পারিবারিক কোনও বিবাদের জেরে দাদা নিজের বোনকে গুলি করেছে বলে জানা গিয়েছে। এখন দেহ ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তের খোঁজে পুলিশ বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করেছে।’’

স্থানীয়েরা জানাচ্ছেন, বুধবার দুপুরে হঠাৎ বিকট শব্দ পান তাঁরা। ঘটনাস্থলে তাঁরা গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছেন কমল। তবে অভিযুক্তকে দেখতে পাননি তাঁরা। তিনি তখন পালিয়েছেন। অন্য দিকে, স্থানীয় কাউন্সিলর উদয় রায় বলেন, ‘‘দাদা এবং বোনের মধ্যে কোনও ব্যক্তিগত বিষয়ে ঝামেলা হয়েছিল। সেখান থেকে অশান্তি হয়। রাহুলের কাছে একটি আগ্নেয়াস্ত্র ছিল। সেটা দিয়ে তিনি বোনকে গুলি করেন বলে অভিযোগ। মোট দু’রাউন্ড গুলি চালান। গুলি লাগে কমলের পেটে। তিনি অকুস্থলে মারা যান। এর পর অভিযুক্ত আগ্নেয়াস্ত্র উঁচিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। তাঁর খোঁজ চালাচ্ছে পুলিশ।’’

পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যে মৃতার পরিবারের সবাইকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE